ভিডিও

বগুড়ার নন্দীগ্রামে আদালতে আদেশ অমান্য করে পৌরসভার রাস্তার প্রাচীর অপসারণে বাধা প্রদান

প্রকাশিত: জুলাই ১৫, ২০২৪, ১০:২৭ রাত
আপডেট: জুলাই ১৫, ২০২৪, ১০:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ার নন্দীগ্রামে আদালতের আদেশ অমান্য করে পৌরসভার রাস্তার প্রাচীর অপসারণের বাধা প্রদানের অভিযোগ পাওয়া গেছে। আদালতের অপসারণের ওই আদেশ বাস্তবায়নে উপজেলা সহকারী কমিশানার (ভূমি) ও থানা অফিসার ইনচার্জ ঘটনাস্থলে গেলে সহকারী পুলিশ সুপার (নন্দীগ্রাম সার্কেল) মো. ওমর আলী বাধা প্রদান করেন বলে অভিযোগ উঠেছে।

জানা যায়, নন্দীগ্রাম মৌজার হালদাগ ১২৯৮-এ বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছেন গোলাম মোস্তফা মতিন। তৎকালীন পৌর মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল ২০১৯ সালে ওই জায়গাটিতে চলাচলের জন্য সাত ফুট রাস্তা বের করে ইটের সোলিং করে দেন। কিন্তু একই এলাকার মৃত মোজাম্মেল হকের ছেলে আজিজুর রহমান জোরপূর্বক সাত ফুট রাস্তা পাঁচ ফুট করে প্রাচীর নির্মাণ করেন।

বিষয়টি নিয়ে আদালতে মামলা করলে আদালত সাত ফুট রাস্তা বহাল রাখতে ওই প্রাচীর অপসারণের নির্দেশ প্রদান করেন। গত ২৩ মে ওই নির্দেশ উপজেলা সহকারী কমিশানার (ভূমি) ও থানা অফিসার ইনচার্জ বাস্তবায়ন করতে গেলে সহকারী পুলিশ সুপার (নন্দীগ্রাম সার্কেল) মো. ওমর আলী বাধা প্রদান করে সময় চেয়ে নেন। কিছু অংশ অপসারণের পর তার বাধার মুখে উচ্ছেদ অভিযান বন্ধ হয়ে যায়। পরবর্তীতে তিনি প্রাচীর অপসারণে গেলে মামলা দিয়ে গ্রেপ্তারের হুমকি দেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS