ভিডিও

ময়মনসিংহে গ্রেফতার ব্যক্তিদের আইনি সহায়তা না দেয়ার ঘোষণা 

প্রকাশিত: জুলাই ৩০, ২০২৪, ০৬:৫৩ বিকাল
আপডেট: জুলাই ৩০, ২০২৪, ০৬:৫৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: ‘বিএনপি, জামাত-শিবিরের ন্যাক্কারজনক ও লোমহর্ষক হত্যা, অগ্নিসন্ত্রাস, ভাঙচুরের প্রতিবাদে ময়মনসিংহে মানববন্ধন করেছে আইনজীবীরা। মানববন্ধনে তারা গ্রেফতার হওয়া নাশকতাকারীদের পক্ষে আইনি লড়াই না করার ঘোষণা দেন।

মঙ্গলবার (৩০ জুলাই) সকালে জেলা পরিষদের বিপরীত পাশে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের ব্যানারে মানববন্ধন করেন তারা।  

এসময় ১৪ দলের বৈঠকে জামাত-শিবির নিষিদ্ধ করার সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে নৈরাজ্য করে যারা গ্রেফতার হবে তাদের পক্ষে আইনি লড়াই না করার ঘোষণা দেন আইনজীবীরা।

ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তারা বলেন, ‘ছাত্রদের আন্দোলনকে ঢাল হিসেবে ব্যবহার করে দেশজুড়ে জামায়াত-বিএনপি নৈরাজ্য চালায়। ময়মনসিংহেও ধ্বংসাত্মক কার্যক্রম চালায়।’

দেশের পরিস্থিতি নিয়ে তারা বলেন, তারা শেখ হাসিনাকে সরাতে চেয়েছে। কিন্তু সরানো এতো সহজ নয়। দাবি পূরণ হওয়ার পরেও কিসের আন্দোলন। তারা দেশকে পাকিস্তান বানাতে চায়। তা কখনও হতে দেয়া যাবে না।

এসময় বক্তব্য রাখেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহ্বায়ক জালাল উদ্দিন, সদস্য সচিব আবুল কালাম মুহাম্মদ আজাদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, জ্যেষ্ঠ আইনজীবী কবীর উদ্দিন ভূইয়া, পীযুষ কান্তি সরকার, বদরুদ্দিন আহম্মেদ, এমদাদুল হক, আমিনুল ইসলাম খাইরুল, হযরত আলী, প্রবীর মজুমদার চন্দন, নজরুল ইসলাম চুন্নু, আবদুল মোতালেব লাল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS