ভিডিও

বগুড়ার দুপচাঁচিয়ায় কলেজছাত্রের গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: জুলাই ৩১, ২০২৪, ০৮:৪১ রাত
আপডেট: জুলাই ৩১, ২০২৪, ০৮:৪১ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : বগুড়া দুপচাঁচিয়া উপজেলায় নাহুর আহম্মেদ (১৯) নামের এক কলেজ ছাত্রের গলায় ফাঁস লাগানো ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার রাতে উপজেলা সদরের সাবরেজিস্ট্রি অফিস সংলগ্ন এলাকায়।

জানা গেছে, উপজেলার জিয়ানগর ইউনিয়নের দীঘিরপাড়া গ্রামের প্রবাসী বেলাল হোসেনের স্ত্রী নিলুফা ইয়াসমিন এবং তার একমাত্র ছেলে নাহুর আহম্মেদ (১৯) কলেজে পড়ার জন্য উপজেলা সদরের সাবরেজিস্ট্রি অফিস সংলগ্ন বাসায় ভাড়া থাকেন।

নাহুর আহম্মেদ চলতি বছরে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছে। ঘটনার দিন গত মঙ্গলবার রাত আনুমানিক ১২ টায় মা নিলুফা ইয়াসমিন ছেলের ঘরের দরজা বন্ধ দেখে ডাকাডাকি করার পরও সে সারা না দেওয়ায় জানালা দিয়ে ফ্যানের সাথে ছেলে নাহুর ঝুলন্ত লাশ দেখতে পান।

তার চিৎকারে বাড়িসহ আশেপাশের লোকজন এগিয়ে এসে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে গলায় ফাঁস দেওয়া লাশ উদ্ধার করে। তার আত্মহত্যার কারণ না জানা গেলেও পরিবারসহ স্থানীয় নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে ছেলেটি নেশাগ্রস্ত ছিলো।

মায়ের কাছে টাকা দাবি করে না পেয়ে অভিমান করেই আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। থানা অফিসার ইনচার্জ সনাতন চন্দ্র সরকার জানান, এ ঘটনায় তার মা নিলুফা ইয়াসমিন থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা করেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS