ভিডিও

বগুড়ার গাবতলীতে মামলার বাদিকে মারপিট ও বাড়িতে আগুন দেওয়ার অভিযোগ

প্রকাশিত: জুলাই ৩১, ২০২৪, ১০:০৯ রাত
আপডেট: জুলাই ৩১, ২০২৪, ১০:০৯ রাত
আমাদেরকে ফলো করুন

গাবতলী (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার গাবতলীতে দায়েরকৃত মামলা তুলে না নেয়ায় বাদিকে মারপিট করে আসবাবপত্র ভাংচুর  এবং বাড়িতে আগুন দেওয়ার অভিযোগ করা হয়েছে। জানা গেছে, গত ১ জুন গাবতলীর সুখানপুকুর ইউনিয়নের ডিহি ডওর গ্রামের আনিছার প্রামানিকের মেয়ে রাশেদা বেগম (৩০) একই গ্রামের মুকুলের ছেলে সাদ্দামের বিরুদ্ধে অর্থ নেয়া সংক্রান্ত একটি মামলা দায়ের করেন।

সাদ্দামের দুলাভাই ইউপি সদস্য নুরুল ইসলাম উজ্জ্বল মামলা তুলে নিতে রাশেদাকে হুমকি-ধামকি দেয়। এরই এক পর্যায়ে গত ২৫ জুলাই রাত ৯টায় সাদ্দাম ও তার লোকজন রাশেদাসহ তার পরিবারের লেঅকজনকে মারপিট করে।

এ ঘটনায় রাশেদা বাদি হয়ে ঘটনার ২৬ জুলাই রাতে থানায় একটি লিখিত অভিযোগ করেন। এতে আরও ক্ষুব্ধ হয়ে উঠে সাদ্দাম ও তার দুলাভাই ইউপি সদস্য নুরুল ইসলাম উজ্জ্বল। এরই জেরে গত ৩০ জুলাই সন্ধ্যা ৭টায় সাদ্দাম ও তার দুলাভাই ইউপি সদস্য নুরুল ইসলাম উজ্জ্বল দলবল নিয়ে রাশেদার বাড়িতে হামলা চালায়। হামলাকারীরা রাশেদা ও তার বাবা আনিছার (৬০), বৃদ্ধা মা অমেলা (৫৫) কে মারপিট করে জখম করে।

আহত ওই তিনজনকে রাতেই গাবতলী হাসপাতালে ভর্তি করানো হয়। এদিকে বাড়িতে কেউ না থাকার সুযোগে রাশেদার বাড়িতে আগুন দেয় প্রতিপক্ষরা। টহলরত পুলিশ ও ফায়ার সার্ভিস আগুন নিভানোর চেষ্টা করলেও রাশেদার ৩টি ঘর, ফ্রিজ, টিভিসহ  বিভিন্ন আসবাবপত্র আগুনে পুড়ে  গেছে।

এ ঘটনায় ভুক্তভোগী রাশেদা বাদি হয়ে গতকাল থানায় ইউপি সদস্য নুরুল ইসলাম উজ্জ্বলকে প্রধান করে ৫ জনকে অভিযুক্ত করে থানায় লিখিত অভিযোগ করেন। এ ব্যাপারে মডেল থানার ওসি আশিক ইকবাল বলেন, এ সংক্রান্ত লিখিত অভিযোগ হাতে পেয়েছি। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS