ভিডিও

বগুড়ার দুপচাঁচিয়ায় বৃষ্টি উপেক্ষা করে আন্দোলনকারীদের বিক্ষোভ

প্রকাশিত: আগস্ট ০৩, ২০২৪, ০৬:২৯ বিকাল
আপডেট: আগস্ট ০৩, ২০২৪, ০৬:২৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : আজ শনিবার (৩ আগস্ট) সকালে বগুড়া দুপচাঁচিয়া উপজেলায় বৃষ্টিকে উপেক্ষা করে বৈষম্যবিরোধী আন্দোলনকারীরা বিক্ষোভ মিছিল করেছে। এ দিন সকাল ১০টায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা উপজেলা জাহানারা কামরুজ্জামান কলেজ চত্বরে সমবেত হয়।

পরে কলেজ ক্যাম্পাস থেকে পূর্ব ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে ক্যাম্পাস চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শিক্ষার্থীদের ৯ দফা দাবিসহ সরকারের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দিয়ে উপজেলা সিও অফিস বাসস্ট্যান্ড হয়ে উপজেলা পরিষদ চত্বর, বন্দর তেমাথা, থানা বাসস্ট্যান্ড হয়ে পুনরায় কলেজ ক্যাম্পাস চত্বরে গিয়ে শেষ হয়।

শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল চলাকালীন বিপুল সংখ্যক পুলিশ বিভিন্ন স্থানে সতর্ক অবস্থান নেন। মিছিল শেষে আন্দোলনকারী শিক্ষার্থীরা আগামীকাল রোববার থেকে সর্বাত্মক অসহযোগ কর্মসূচি সফলের লক্ষ্যে দুপচাঁচিয়া উপজেলার সকল ছাত্র-ছাত্রী, শিক্ষক ও সর্বস্তরের জনতার সহযোগিতা চান।

এই অসহযোগ কর্মসূচি সফল করতে আজ রোববার আবারও জাহানারা কামরুজ্জামান কলেজ মাঠে সবাইকে সমবেত হওয়ার জন্যও আহ্বান জানানো হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS