ভিডিও

নাটোরে এমপি শিমুলের বাড়িতে আগুনে এইচএসসি পরীক্ষার্থীসহ চারজনের মৃত্যু

প্রকাশিত: আগস্ট ০৬, ২০২৪, ০১:১৬ দুপুর
আপডেট: আগস্ট ০৬, ২০২৪, ০১:৪৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : নাটোরে শফিকুল ইসলাম শিমুল এমপি’র বাসভবন জান্নাতি প্যালেস থেকে আগুনে পোড়া চারজনের লাশ উদ্ধার করা হয়েছে। তারা লুটপাটের উদ্দেশ্যে ওই বাড়িতে প্রবেশ করলেও পরে আগুনের কারণে বের হতে না পেরে তাদের মৃত্যু হয় বলে জানা গেছে।

আজ মঙ্গলবার (৬ আগস্ট) সকালে শহরের কান্দিভিটুয়া এলাকায় সংসদ সদস্য শিমুলের বাড়িতে সাধারণ মানুষ লাশ দেখতে পায়। নিহতরা হলেন-শহরের তালতলা হাফরাস্তা এলাকার মো. বকুলের ছেলে এইচএসসি পরীক্ষার্থী সিয়াম, উপশহর এলাকার দেলোয়ার হোসেন খানের ছেলে মিকদাদ হোসেন খান, উত্তর বড়গাছা এলাকার মো. আব্দুল মজিদের ছেলে শরিফুল ইসলাম মোহন ও শহরের মল্লিকহাটি এলাকার ফজের আলীর ছেলে ইয়াসিন আলী বলে জানা গেছে।

সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগের খবরে নাটোরের সড়কে নেমে আসে হাজার হাজার উৎসুক জনতা। হাতে লাঠিসোটা ও জাতীয় পতাকা নিয়ে সড়কে নেমে উল্লাস ও মিছিল শুরু করেন তারা। এসময় শহরের প্রতিটি সড়ক ও রাস্তাঘাট ভরে যায়। একে অপরকে মিষ্টি খাওয়াতে দৌড়াদৌড়ি করতে দেখা গেছে। এর এক পর্যায় বিকেল ৪টার দিকে শত শত বিক্ষুদ্ধ জনতা শহরের কান্দিভিটুয়া এলাকায় এমপি শফিকুল ইসলাম শিমুলের জান্নাতি প্যালেস বাড়িতে আগুন দেয়। এসময় চারজন লুটপাটের উদ্দেশ্যে জান্নাতি প্যালেসে প্রবেশ করে। পরে আগুনের কারণে বের হতে না পেরে ভেতরে আটকা পড়ে চারজনেরই মৃত্যু হয়। আগুনে মুহূর্তে ডুপ্লেক্সের তিনতলার পুরো বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। কয়েক ঘণ্টা ধরে জ্বলতে থাকে পুরো বাড়ি। এসময় বাড়ির ভিতরে সব আসবাব কিছু পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার সকালে সাধারণ মানুষ পুড়ে যাওয়া বাড়িতে গিয়ে চারটি লাশ দেখতে পায়। তবে নিহতের উদ্ধার করতে আইন-শৃংখলা বাহিনীর সদস্যদের দেখা যায়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS