ভিডিও

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ছাত্র-জনতার হাতে ডাকাত আটক

প্রকাশিত: আগস্ট ০৯, ২০২৪, ০৬:৩৬ বিকাল
আপডেট: আগস্ট ০৯, ২০২৪, ০৬:৩৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : গতকাল বৃহস্পতিবার গভীর রাতে সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরসভার কাওয়াক মহল্লার আলমগীর হোসেনের বাড়িতে ডাকাতি হয়। ডাকাতরা দেশীয় অস্ত্র নিয়ে আলমগীরের ঘরের দরজা ভেঙে ঢোকে।

তারা বাড়ির লোকজনকে মারপিট করে সোনার গহনা, নগদ ও ৪ টি মোবাইল সেটসহ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে পালানোর সময় এমরান (২২) নামের এক ডাকাত স্থানীয় ছাত্র-জনতা ও আনসারবাহিনীর হাতে ধরা পড়ে। অন্য ডাকাতরা পালিয়ে যায়।

ডাকাতির শিকার আলমগীর হোসেন জানান, রাত ২ টার দিকে ৮/১০ জনের একদল ডাকাত রামদা, চাপাতি, বর্শা ও লোহার রড নিয়ে দরজা ভেঙে তাদের ঘরে ঢোকে। তাকে, তার স্ত্রী ও বাড়ির লোকজনকে মারধর করে লক্ষাধিক টাকার মালামাল তারা লুটে নেয়।

এসময় পার্শ্ববর্তী বাড়ির লোকজন স্থানীয় কয়েকজনকে ফোন দিলে এলাকার ছাত্র-জনতা এবং উল্লাপাড়া পুলিশ শূণ্য থানার দায়িত্বে থাকা আনসার বাহিনীর সদস্যরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে ডাকাতদের ঘেরাও করে। এসময় একজন ডাকাত ধরা পড়লেও বাকিরা বাড়ির পিছনের ফসলের মাঠ দিয়ে পালিয়ে যায়।

উল্লাপাড়া মডেল থানার দায়িত্বে থাকা উল্লাপাড়া উপজেলা আনসার প্লাটুন কমান্ডার আব্দুল মতিন জানান, ছাত্র-জনতার সহযোগিতায় এমরান নামের এক ডাকাতকে ধরা হয়েছে। সে উক্ত কাওয়াক মহল্লার আব্দুস ছাত্তারের ছেলে।

মতিন আরও জানান, এমরান তার সাথে থাকা অপর ডাকাতদের নাম আনসারবাহিনীকে বলে দিয়েছে। এমরানকে উল্লাপাড়া থানা হাজতে রাখা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS