ভিডিও

সনাতন ধর্মাবলম্বীদের বাড়িঘরে কেউ হামলা করবেন না : লালপুরে এড. তাইফুল ইসলাম টিপু

প্রকাশিত: আগস্ট ১১, ২০২৪, ০৬:২৮ বিকাল
আপডেট: আগস্ট ১১, ২০২৪, ০৬:২৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

লালপুর (নাটোর) প্রতিনিধি : বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক এড. তাইফুল ইসলাম টিপু বলেছেন, কেউ হিন্দুদের বাড়ি ঘর ও দোকানে হামলা করবেন না। যারা করবেন তারা কেউ বিএনপির সদস্য নয়।

হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান সকলে আমরা ভাই ভাই। আমরা সকলকে নিয়ে বাঁচতে চাই। গতকাল শনিবার বিকেলে ঢাকা থেকে নিজ গ্রামের বাড়ি নাটোরের লালপুরে আসার পথে উপজেলার গোপালপুরের আজিমনগর রেলওয়ে স্টেশনে এক পথসভায় এসকল কথা বলেন তিনি।

তাইফুল ইসলাম টিপু বলেন, গত ৫ আগস্ট ছাত্র-জনতার গণঅভ্যূত্থানে স্বৈরাচার শেখ হাসিনা পদত্যাগের মধ্যদিয়ে দেশে আবার গণতন্ত্র ও ভোটের অধিকার ফিরে এসেছে। গেল ১৫ বছরে আপনার কত ক্ষতি হয়েছে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মতো কেউ নির্যাতিত হয়নি। আমি কয়েকবার কারাবরন করেছি। আমার নামে এখনও ৩৫টি মামলা। প্রতিদিন কোর্টে হাজিরা দিতে হয়। তার পরেও বলছি আপনার শান্ত হোন।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বার্তা নিয়ে আমি আপনাদের মঝে এসেছি। আপনারা কেউ সংখ্যালঘুদের ওপর হামলা করবেন না। কোন সরকারি কর্মকর্তা ও প্রশাসনের লোকদের সাথে খারাপ আচরণ করবেন না। সকলের ভালোবাসা অর্জন করতে হবে। এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে হবে। সকল ভেদাভেদ ভুলে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নেওয়ার আহবান জানান দলের নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন বাগাতিপাড়া পৌরসভার মেয়র শরিফুল ইসলাম লেনিন, গোপালপুর পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম রানা, নাটোর জেলা ছাত্র দলের সহ-সাংগঠনিক সম্পাদক সোহাগ হোসেন, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক নাজির উদ্দিন বাবু, ফিরোজ হোসেন মিল্টন প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS