ভিডিও

পঞ্চগড়ে খানাখন্দে ভরা সড়ক সংস্কার করছে শিক্ষার্থীরা

প্রকাশিত: আগস্ট ১১, ২০২৪, ১১:০৯ রাত
আপডেট: আগস্ট ১১, ২০২৪, ১১:০৯ রাত
আমাদেরকে ফলো করুন

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে জনসাধারণের দুর্ভোগ কমাতে খানাখন্দে ভরা ও ভাঙাচোড়া সড়ক সংস্কারে মাঠে নেমেছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। নিজেদের অর্থায়নে ইটের খোয়া ভ্যানে করে এনে সড়কের গর্ত পূরণ করছে তারা।

আজ রোববার (১১ আগস্ট) দুপুরে পৌর এলাকার উপজেলা পরিষদ গেট থেকে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়াম পর্যন্ত প্রায় অর্ধ কিলোমিটার সড়কটি সংস্কার শুরু করে শিক্ষার্থীরা। পর্যায়ক্রমে অন্যান্য গুরুত্বপূর্ণ সড়কগুলোতেও কাজ শুরু করবেন বলে জানিয়েছে তারা।

পঞ্চগড়ের মকবুলার রহমান সরকারি কলেজের অনার্সের শিক্ষার্থী ও কায়েতপাড়া যুব সংঘের প্রতিনিধি শিক্ষার্থী হাবিবুর রহমান হাবিব বলেন, পৌর কর্তৃপক্ষ দীর্ঘ ১০ বছর ধরে সড়কটি সংস্কার না করায় বিভিন্ন স্থানে খানাখন্দকের সৃষ্টি হয়েছে।

সামান্য বৃষ্টিতেই গর্তে পানি ভরাট হয়ে দুর্ভোগে পরে পথচারীরা। আমরা নতুনভাবে দেশ সাজাতে পৌরসভার রাস্তাঘাট সংস্কারের উদ্যোগ গ্রহণ করেছি। এতে ছাত্র সমাজসহ স্থানীয়রা একাত্বতা ঘোষণা করেছেন। এদিকে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মাঝে দুর্বৃত্তদের হামলায় পুলিশ সদস্য হতাহতের ঘটনায় কর্মবিরতি পালন করছে ট্রাফিকসহ থানার পুলিশ সদস্যরা।

এসময় জেলার সড়ক-মহাসড়কে ট্রাফিক পুলিশের দায়িত্ব পালন করছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, বিএনসিসির সদস্য ও স্কাউট সদস্যরা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS