ভিডিও

বগুড়ায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের একটি অংশ যা বললেন

প্রকাশিত: আগস্ট ১১, ২০২৪, ১১:২৮ রাত
আপডেট: আগস্ট ১১, ২০২৪, ১১:২৮ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : আজ রোববার (১১ আগস্ট) দুপুরে বগুড়া প্রেসক্লাবে বৈষম্য বিরোধী আন্দোলনের নামে আয়োজিত সংবাদ সম্মেলনে দেয়া বক্তব্যকে অসত্য বলে দাবি করে বিকেলে শহরের সাতমাথায় সাংবাদিকদের সাথে কথা বলেছেন আন্দোলনে অংশগ্রহণকারীদের একটি অংশ। এতে বক্তব্য রাখতে গিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র ইজাজ আল ওয়াসি বলেন, বগুড়ায় শুরু থেকেই কোন সমন্বয়কারী ছিল না।

আরো পড়ুন : বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন বগুড়া জেলার সংবাদ সম্মেলন

বরং সমন্বয়কারী বলে যারা দাবি করছেন, তাদের প্রায় সবাই বিভিন্ন বাম সংগঠনের সাথে সম্পৃক্ত এবং দু’জন চাকরিজীবী। তারা ছাত্র-জনতার বিপ্লবের সফলতার কৃতিত্ব নিজেদের পক্ষে নেওয়ারই শুধু নয় ইতোমধ্যে চাঁদাবাজি-ধান্দাবাজি করার চেষ্টা চালাচ্ছে।

এ রকম দু’জন তথাকথিত সমন্বয়কারীকে ছাত্ররা আটক করে এবং কোন টাকা পয়সা না দিয়ে বগুড়ার একটি স্বনামধন্য মিষ্টির দোকান হতে বিপুল পরিমাণ দই ও মিষ্টি নেওয়ার বিষয়ে ওই দোকান মালিকের কাছে নিয়ে যাওয়া হয়। তখন তারা ওইসব দই মিষ্টির টাকা দিয়ে বিষয়টির রফা করলেও প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে উল্টো তাদের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ করেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS