ভিডিও

কবর থেকে মৃতের মরদেহ চুরি করতে গিয়ে জনতার হাতে আটক

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ০৪:৪০ দুপুর
আপডেট: আগস্ট ১৩, ২০২৪, ০৪:৪০ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  কবর থেকে মরদেহ চুরি করতে গিয়ে জনতার হাতে ধরা পড়লেন নূর ইসলাম নামে এক ব্যাক্তি। শেরপুরের নালিতাবাড়ীতে বজ্রপাতে মৃতের মরদেহ কবর থেকে চুরি করতে এসে জনতার হাতে আটক হন তিনি। 

সোমবার (১২ আগস্ট) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার মরিচপুরান ইউনিয়নের কোন্নগর রাজাখালপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, গত শনিবার (১০ আগস্ট) ধান খেতে কাজ করতে গিয়ে বজ্রপাতে নিহত হন ওই গ্রামের সোহেল রানা নামে এক কৃষক। পরে ওই দিনই তাকে বাড়ির আঙিনায় দাফন করা হয়। সোমবার রাত ১২টার দিকে বাড়ির আঙিনায় থাকা ওই কবর থেকে মরদেহ চুরি করতে কবরের উপরে থাকা পলিথিন টানছিল উত্তর কোন্নগর গ্রামের নূর ইসলাম। এ সময় প্রতিবেশি হেলাল উদ্দিন বাইরে বের হলে কবর থেকে কাউকে পলিথিন সরাতে দেখে চিৎকার দেন। এতে ওই ব্যক্তি দৌড়ে ঝোপের আড়াল হয়ে পাশে থাকা ভোগাই নদীতে আত্মগোপন করে। একই সময় মোকছেদুল নামে অপর একজন লাশ চুরি করতে আসা নূর ইসলামকে দেখে ফেলেন। ততক্ষণে এলাকাবাসী জড়ো হয়ে যান এবং নূর ইসলামকে জনরোষ থেকে বাঁচাতে ঘরে আটকে রাখেন। চোর নূর ইসলাম উত্তর কোন্নগর গ্রামের কফিল উদ্দিনের ছেলে। তিনি এলাকায় চোর হিসেবে চিহ্নিত।

মরিচপুরান ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, আটকৃত নূর ইসলামকে গ্রাম পুলিশের পাহারায় রাখা হয়েছে। তাকে আইনের আওতায় তুলে দেওয়া হব।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS