ভিডিও

নওগাঁর রাণীনগরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত নারী নিহত

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৪, ০৯:২৬ রাত
আপডেট: আগস্ট ১৭, ২০২৪, ১২:৫৩ রাত
আমাদেরকে ফলো করুন

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতনামা (৫২) এক নারী নিহত হয়েছেন। আজ শুক্রবার (১৬ আগস্ট) বেলা দেড়টার দিকে নওগাঁ-নাটোর আঞ্চলিক সড়কে দুর্ঘটনাটি ঘটে। জানা যায়, নওগাঁ-নাটোর আঞ্চলিক সড়কে রাণীনগর রেলগেটের অদূরে রাণীনগরগামী সিএনজির সাথে আত্রাইগামী মোটরসাইকেলের ধাক্কা লাগে।

এতে সিএনজিতে থাকা এক নারী যাত্রীসহ মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক অজ্ঞাত নারীকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মোটরসাইকেল চালক অমিত কুমারকে (২৮) উন্নত চিকিৎসার জন্য নওগাঁ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আহত অমিত আত্রাই উপজেলার বহলা গ্রামের বলে জানা গেছে।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ মো. আবু ওবায়েদ জানান, অজ্ঞাতনামা লাশটি এখনও হাসপাতালে রাখা আছে। তার পরিচয় জানার জন্য চেষ্টা করছি। স্বজনদের সন্ধান পাওয়া স্বাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS