ভিডিও

নাটোর-২ আসনের সাবেক এমপি শিমুলসহ আ’ লীগের ৬২ নেতাকর্মীর বিরুদ্ধে ২টি মামলা দায়ের

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ০৯:১২ রাত
আপডেট: আগস্ট ১৭, ২০২৪, ০৯:১২ রাত
আমাদেরকে ফলো করুন

নাটোর প্রতিনিধি : নাটোর সদর আসনের আলোচিত সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলকে প্রধান আসামি করে নাটোরে মামলা দায়ের করেছেন দুই বিএনপি নেতা। নাটোর সদর থানায় পৃথক দুই মামলায় ৩৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২০/২৪ জনকে আসামি করা হয়েছে।

গতকাল শনিবার দুপুরে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন ও জেলা যুবদলের সাবেক সভাপতি সাইফুল ইসলাম আফতাব নাটোর সদর থানায় হাজির হয়ে দুইটি এজাহার দায়ের করেন। নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার আসামিরা হলেন- শফিকুল ইসলাম শিমুল(৪৬), সাজেদুল ইসলাম সাগর(৪২), জাহিদুর রহমান জাহিদ(৪৫), জামিল হোসেন মিলন(৪২), সায়েম হোসেন উজ্জল(৪৮), খোকন মিয়াজী(৪৭), মলয় কুমার রায়(৪২), আমিনুল ইসলাম আজম(৫৮), রাশেদুল ইসলাম কোয়েল(৩২), কানন(২৮), গোলাম কিবরিয়া সেলিম(৩৩), সজিব(৩৫), সবুজ(৩৫), সৌমেন(৩৮), রাসু(৩২), শিহাব, স্বপন(২৪), হৃদয়(২২), আলিফ(২২), জনি(২৭), সুমন(৩৩), সুমন মৃধা(৩৩), মাহাতাবসহ অজ্ঞাত আরও ২০/২৪ জন।

মামলার বাদি মো. সাইফুল ইসলাম আফতাব জানান, গত বছরের ২৯ অক্টোবর মসজিদ থেকে ফজরের নামাজ শেষে নিজ বাড়িতে ফেরার সময় স্টেশন এলাকায় তৎকালীন সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের নির্দেশে সামি সাগর, জাহিদুর, জামিল হোসেন মিলন, সায়েম হোসেন উজ্জ্বল, মলয় কুমার, আমিনুল ইসলাম আজম, কোয়েল, কানন, সেলিম, সজিব, সবুজ, মাহাতাব, সৌমেনসহ আরও ১০/১২জন মোটরসাইকেল নিয়ে এসে তার পথ রোধ করে এলাপাথারি মারপিট ও গুলি করে ফেলে রেখে যায়।

মামলার অপর বাদি ফরহাদ আলী দেওয়ান শাহীন জানান, চলতি বছরের ১৩ মার্চ দুপুরে নাটোর আদালতে একটি মামলার হাজিরা শেষে সিংড়া যাওয়ার সময় সদর উপজেলার সড়ক ও জনপথ ভবনের সামনে সাগর, জাহিদ, কোয়েল, সেলিম, মিলন, সায়েম হোসেন উজ্বল, খোকন, মলয়, আমিনুল ইসলাম, কানন, সজিব, সবুজ, রাসু, মাহাতাব, সৌমেন, স্বপন, শিহাব, হৃদয়, আলিফ, জনি, সুমন, সুমন মৃধাসহ আরও ১০/১২ জন প্রাইভেটকার ও হাইএস গাড়িতে করে এসে তার মোটরসাইকেল থামিয়ে এলোপাথাড়ি মারপিট ও গুলি করে ফেলে রেখে যায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS