ভিডিও

অপকর্মকারীদের ধরিয়ে দেওয়ার আহবান রাজশাহীর বিএনপি নেতা মিনুর

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ০৯:৫৪ রাত
আপডেট: আগস্ট ১৮, ২০২৪, ১২:৪৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : বিএনপির কোন নেতাকর্মী যদি বিশৃঙ্খলা সৃষ্টি, চাঁদাবাজি ও ভূমি দখলের সাথে যুক্ত হয় তাদের আইনের হাতে সোপর্দ করার আহবান জানিয়েছেন দলটির চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু। আজ শনিবার (১৭ আগস্ট) দুপুরে রাজশাহীর চন্দ্রিমা আবাসিক এলাকায় নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে এ আহবান জানান তিনি।

মিজানুর রহমান মিনু বলেন, ৫ আগস্টের পর থেকে বিভিন্ন স্থানে বিএনপি নেতাকর্মীদের নাম ভাঙিয়ে যারা অরাজকতা করেছে বা এখনও করছে তাদের চিহ্নিত করার কাজ চলছে। বিএনপি ও সহযোগী সংগঠনের কোন নেতাকর্মী বাড়িঘর ভাঙচুর, জমি ও ব্যবসা প্রতিষ্ঠান দখল, চাঁদাবাজি, টেন্ডারবাজি করলে সেনাক্যাম্প, পুলিশ কমিশনার, আইন শৃঙ্খলা বাহিনীসহ দলের জেনারেল সেক্রেটারি বরাবরে অভিযোগ করবেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকারের যারা দালাল, সন্ত্রাসী, লুটেরা ও জনগণের ওপর নির্যাতনকারী কোন নেতাকর্মীর সাথে যদি দলের কেউ মিশে থাকে বা আশ্রয় দেয় তাহলে তাদেরও দল থেকে বহিষ্কার এবং আইনের হাতে তুলে দেওয়া হবে বলে জানান তিনি।

তারেক রহমান দেশে ফেরার বিষয়ে মিনু বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে সম্পূর্ণ অগণতান্ত্রিকভাবে দেশের বাইরে রাখা হয়েছে। এ নিয়ে আইনি প্রক্রিয়া চলছে। দ্রুত তাকে দেখে ফিরিয়ে আনা হবে। সেই সাথে শেখ হাসিনাকেও দেশে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করা হবে। আওয়ামী লীগের ১৫ বছরের দু:শাসনের পুনরাবৃত্তি যেন ভবিষ্যতে না হয় এজন্য সকলকে সজাগ থাকারও আহ্বান জানান তিনি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- রাজশাহী বার সমিতির সভাপতি সিনিয়র আইনজীবী আবুল কাশেম, কুষ্টিয়া বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যাঞ্জেলর প্রফেসর রফিকুল ইসলাম ও ড্যাব কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ডাক্তার ওয়াসিম হোসেন ও রাজশাহী বার সমিতির সাধারণ সম্পাদক জমসেদ আলী।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS