ভিডিও

জয়পুরহাটের পাঁচবিবিতে আন্দোলনে শহীদ বিশালের বাড়িতে বিএনপি নেতৃবৃন্দ

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ১০:৪৩ রাত
আপডেট: আগস্ট ১৭, ২০২৪, ১০:৪৩ রাত
আমাদেরকে ফলো করুন

বাগজানা (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের পাঁচবিবিতে গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে নিহত শহীদ বিশালের কবর জিয়ারত ও তার পরিবারের খোঁজ খবর নিয়েছেন জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগাঠনিক সম্পাদক ওবাইদুর রহমান চন্দন।

জয়পুরহাট জেলা ও পাঁচবিবি উপজেলা বিএনপির সহস্রাধিক নেতাকর্মীদের নিয়ে আজ শনিবার (১৭ আগস্ট) বেলা ১১টায় শহীদ বিশালের বাড়ি উপজেলার রতনপুরে গিয়ে নিহত বিশালের কবর জিয়ারত করেন এবং তার পরিবারের খোঁজ খবর নেন ও সমবেদনা জানান।

এসময় উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা বিএনপি আহ্বায়ক গুলজার হোসেন, যুগ্ম আহবায়ক মাসুদ রানা প্রধান, পাঁচবিবি উপজেলা বিএনপি’র সভাপতি সাইফুল ইসলাম ডালিম, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান চৌধুরী, আহবায়ক আবুল হাসানাত হেলাল মন্ডল, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক জিয়াউল ফেরদৌস রাইট, ধরঞ্জী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ারুল ইসলাম চৌধুরী, বাগজানা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নাজমুল হোসেন, থানা বিএনপি নেতা মোখলেছুর রহমান, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব হাসানুর রহমান রাব্বি, উপজেলা ছাত্রদলের আহবায়ক ফয়সাল হোসেন আপেল, পৌর ছাত্রদলের আহ্বায়ক আর এ রনি, সাবেক ছাত্রনেতা শামীমসহ উপজেলা, পৌর, ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন নেতাকর্মীবৃন্দ।

উল্লেখ্য যে, শহীদ বিশাল, পাঁচবিবি উপজেলার বাগজানার পার্শ্ববর্তী ধরঞ্জী ইউনিয়নের রতনপুর গ্রামের দরিদ্র শ্যালো মেকানিক মজিদুল সরকারের ছেলে ও পাঁচবিবি বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটিউট (বিএম) কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS