ভিডিও

নীলা মার্কেট এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৪, ০৪:১০ দুপুর
আপডেট: আগস্ট ২৭, ২০২৪, ০৪:১০ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: নীলা মার্কেট এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রিজভী আহমেদ সাদ (২২) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। আহত হয়েছেন তার বন্ধু মোটরসাইকেল আরোহী শাকিল (২০)।

মঙ্গলবার (২৭ আগস্ট) এই তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

সোমবার (২৬ আগস্ট) দিনগত রাতে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাদের দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক সাদকে রাত ২টর দিকে মৃত ঘোষণা করেন।

নিহত সাদের ভগ্নিপতি গোলাম মর্তুজা শরীফ জানান, সাদ থাকেন কাফরুলের ইব্রাহিমপুর এলাকায়। শান্ত-মারিয়াম ইউনিভার্সিটিতে বিবিএ ২য় বর্ষের শিক্ষার্থী তিনি। রাতে বন্ধু শাকিলকে নিয়ে ঘুরতে গিয়েছিলেন রূপগঞ্জের নীলা মার্কেট এলাকায়। খাবার খেতে সেখানে মাঝেমধ্যেই যেতেন তিনি। সোমবার রাতে সেখান থেকে খাওয়া-দাওয়া শেষ করে আবার মিরপুর ফেরার জন্য রওনা হন। নীলা মার্কেট এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়েন তারা দুজন। এতে ঘটনাস্থলে মারা যান সাদ। তবে খবর পেয়ে তাদের সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পর সাদের মৃত্যু বিষয়টি নিশ্চিত করেন চিকিৎসকরা। তবে আহত শাকিলের অবস্থা আশঙ্কামুক্ত।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, সাদের মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি রূপগঞ্জ থানা পুলিশকে জানানো হয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের আইনানুগ ব্যবস্থা নিতে তারা শাহবাগ থানা পুলিশকে দায়িত্বভার দিয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS