ভিডিও

বগুড়া ধুনটে দিনেদুপুরে দুই বাসায় চুরি 

প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৪, ০৪:৪৮ দুপুর
আপডেট: আগস্ট ২৭, ২০২৪, ০৭:১৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় গ্রামীণ ব্যাংক কর্মকর্তা ও ওষুধ কোম্পানির প্রতিনিধির ভাড়া বাসার তালা ভেঙে ভেতরে প্রবেশ করে টাকা ও স্বর্ণালংকার চুরির ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুরের দিকে ধুনট পৌর এলাকার পশ্চিম অফিসার পাড়ার বাসায় এ ঘটনা ঘটে।  

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গ্রামীণ ব্যাংক ধুনট শাখা থেকে সদ্য বদলি হয়ে সারিয়াকান্দি শাখায় যোগদান করেছেন সিনিয়র কর্মকর্তা মিনহাজুল ইসলাম। তার পরিবার-পরিজন ধুনট শহরের পশ্চিম অফিসারপাড়ায় একটি বাসার নিচতলায় ভাড়া থাকেন। একই বাসার নিচতলায় পরিবার-পরিজন নিয়ে ভাড়া থাকেন ওষুধ কোম্পানির প্রতিনিধি শাহীন আলম। মঙ্গলবার সকালের দিকে তরা দু’জনই বাসা থেকে কর্মস্থলে যান। এ অবস্থায় বেলা ১১টার দিকে বাসায় তালা দিয়ে গৃহকর্ত্রীরা কেনাকাটার জন্য ধুনট শহরে যান। এরপর দুপুর সাড়ে ১২টার দিকে তারা বাসায় ফিরে দেখেন দুই বাসায় দরজার তালা ভেঙে নিচে পড়ে আছে। এসময় বাসার ভেতরে প্রবেশ করে তারা চুরির বিষয়টি বুঝতে পারেন। চোরেরা দেড় ঘন্টা সময়ের মধ্যে বাক্সের তালা ভেঙে ব্যাংক কর্মকর্তার বাসা থেকে ৬০ হাজার টাকা ও এক ভরি ওজনের স্বর্ণালংকার এবং ওষুধ কোম্পানির প্রতিনিধির বাসা থেকে ৩০ হাজার টাকা ও অর্ধভরি ওজনের স্বর্ণালংকার চুরি করে নিয়ে গেছে। ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অপরাধীদের শনাক্ত ও মালামাল উদ্ধারের তৎপরতা চলছে। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS