ভিডিও

মাগুরায় বিএনপির দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৪, ১২:০৮ দুপুর
আপডেট: আগস্ট ৩০, ২০২৪, ১২:০৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  মাগুরা সদর উপজেলার ডেফুলিয়া বাজারে আধিপত্য বিস্তারের ঘটনায় বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে ওয়াজেদ আলী নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাতে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। 

ওয়াজেদ আলী মাগুরা সদরের ডেফুলিয়া গ্রামের মৃত তোরাপ আলীর ছেলে।

ওয়াজেদ আলীর পরিবার ও স্থানীয়রা জানান, বিএনপির সমর্থক ওয়াজেদ আলী গ্রুপের সঙ্গে একই বাজারের ব্যবসায়ী বকুল হোসেনের দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। বকুল হোসেনও স্থানীয়ভাবে বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। এই বিরোধের জেরে বুধবার (২৮ আগস্ট) দুই গ্রুপের ভেতরে সংঘর্ষ হয়। এতে ওয়াজেদ আলীসহ উভয় গ্রুপের প্রায় ১৫ জন আহত হন। তাদেরকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হলে গুরুতর অবস্থায় ওয়াজেদ আলীকে উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার সকালে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে ওয়াজেদ আলী মারা যান।

মাগুরা সদর থানার ওসি মো. মেহেদি রাসেল জানান, পুনরায় সংঘর্ষ এড়াতে পুলিশ ওই এলাকায় টহল দিচ্ছে। এ ব্যাপারে এখনো কেউ থানায় লিখিত কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS