ভিডিও

কাহালুতে গণধোলাইয়ে চাঁদাবাজের মৃত্যু 

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ১২:৪৪ দুপুর
আপডেট: আগস্ট ৩১, ২০২৪, ০৮:৫০ রাত
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া)  প্রতিনিধি : বগুড়ার কাহালুতে এক হিন্দু সম্প্রদায়ের পরিবারের বাড়িতে চাঁদাবাজি করতে গিয়ে গণপিটুনিতে ঘটনাস্থলেই নিহত হয়েছে রাকিব হোসেন (৩৫) নামের এক চাঁদাবাজ। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার রাত আনুমানিক ১০টার দিকে উপজেলার মালঞ্চা ইউনিয়নের শিবা কলমা হিন্দুপাড়া গ্রামের ফণিন্দ্রনাথ সরকারের (৬০)বাড়িতে। নিহত রাকিব একই উপজেলার জামগ্রাম ইউনিয়নের পরিশেষ পূর্বপাড়া গ্রামের মৃত শামসুল হকের ছেলে। রাকিব ওই এলাকার আতা বাহিনীর সদস্য।

জানা গেছে, রাকিব তার ৮/১০ জন সহযোগীকে নিয়ে ঘটনার দিন রাতে ফণিন্দ্রনাথ সরকারের বাড়িতে গিয়ে তার কাছে দশ লাখ টাকা চাঁদা দাবি করে। এসময়  ফণিন্দ্রনাথ দুই হাজার টাকা দিতে রাজি হলে চাঁদাবাজরা ক্ষিপ্ত হয়ে তাকে মারপিট করাসহ বাড়িঘরের আসবাবপত্র ভাঙচুর করা শুরু করে। ফণিন্দ্রনাথ সরকারের চিৎকারে পাশের বাড়ির সখা চন্দ্র সরকার (৬৫) এসে বাধা দিলে চাঁদাবাজরা তাকেও মারপিট করাসহ তাকে ছুরিকাঘাত করে। ঘটনার সময় ফণিন্দ্রনাথ সরকারের পরিবারের চিৎকারে গ্রামের লোকজন চাঁদাবাজদের ধাওয়া করলে তারা পালানোর সময় রাকিব নামের এক চাঁদাবাজ জনতার হাতে ধরা পড়ে। এরপর জনতার রোষের মুখে গণপিটুনিতে সে ঘটনাস্থলেই প্রাণ হারায়।

পরে সংবাদ পেয়ে কাহালু থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাকিবের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আজ শনিবার বগুড়া মর্গে পাঠিয়ে দেয়। আর আহত সখা চন্দ্র সরকারকে ঘটনার পরপরই  বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। কাহালু থানার অফিসার ইনচার্জ শাহীনুজ্জামান শাহিন, ঘটনা সত্যতা নিশ্চি করেন। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS