ভিডিও

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৩০ কেজি গাঁজাসহ ৩ যুবক গ্রেপ্তার, ট্রাক ও মোটরসাইকেল জব্দ

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ০৫:৫৪ বিকাল
আপডেট: আগস্ট ৩১, ২০২৪, ০৫:৫৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৩০ কেজি গাঁজাসহ ৩ যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় পাচার কাজে ব্যবহৃত একটি ট্রাক ও মোটরসাইকেল জব্দ করা হয়। আজ শনিবার (৩১ আগস্ট) ভোর রাতে ঢাকা-রংপুর মহাসড়কের গাইবান্ধা মোড়ে চেকপোস্ট বসিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

আজ শনিবার (৩১ আগস্ট) দুপুর ১২টায় র‌্যাব-১৩ (সিপি-৩) গাইবান্ধার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো নড়াইলের ভদ্রবিলা গ্রামের হারুন অর রশিদের ছেলে নাহিদ মিয়া (২৭) যশোরের অভয়নগর উপজেলার ময়েল্লেমতলা গ্রামের মকবুল বিশ্বাসের ছেলে নাজমুল বিশ্বাস (২৬) ও একই গ্রামের ট্রাক হেলপার নজরুল ইসলাম মোল্লার ছেলে আব্বাস মোল্লা(২৫)।

গাইবান্ধা র‌্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সালমান নূর আলম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ৩টার দিকে র‌্যাবের একটি দল চেকপোস্ট পরিচালনা করে। এসময় একটি মোটরসাইকেল চালকের সহায়তায় অন্য একটি ট্রাকে করে গাঁজা পরিবহন করে ঢাকার দিকে নিয়ে যাচ্ছিল গ্রেপ্তারকৃত যুবকেরা।

পরে মোটরসাইকেল ও ট্রাক আটকে তল্লাশি করে ট্রাক থেকে ৩০ কেজি শুকনা গাঁজা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত সকলেই মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলার পর গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS