ভিডিও

পাবনার ঈশ্বরদীতে অপহরণের সাতদিন পর বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ০৯:৪৮ রাত
আপডেট: আগস্ট ৩১, ২০২৪, ০৯:৪৮ রাত
আমাদেরকে ফলো করুন

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে মুক্তিপণের ১০ লাখ টাকা না পেয়ে সাতদিন পর অপহৃত সিরাজুল ইসলাম (৬৫) নামে এক বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ  শনিবার (৩১ আগস্ট) (৩১ আগস্ট)  ঈশ্বরদী পৌর শহরের রহিমপুর গোরস্থান সংলগ্ন একটি ভাড়া বাড়ির বাথরুম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত সিরাজুল ইসলাম উপজেলার লক্ষ্মীকুন্ডা ইউনিয়নের কৈকুন্ডা গ্রামের মৃত আব্দুল জলিল ফকিরের ছেলে ও নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের নিরাপত্তাকর্মী হিসেবে কর্মরত ছিলেন। নিহতের ছেলে আল-আমিন হোসেন সাংবাদিকদের জানান, গত ২৪ আগস্ট রাতে রূপপুর প্রকল্পের ডিউটি শেষ করে তার বাবা আর বাড়ি ফেরেননি।

পরে তার বাবার মুঠোফোন থেকে কল দিয়ে অজ্ঞাত পরিচয়ে অপহরণের কথা বলে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। টাকা না দিলে তার বাবাকে হত্যা করে লাশ ফেলে রাখা হবে বলেও জানানো হয়। পরদিন পরিবারের স্বজনদের সাথে পরামর্শ করে ঈশ্বরদী থানায় একটি নিখোঁজ ডায়রী করা হয়।

মরদেহ উদ্ধার হওয়া বাসার মালিক বুলবুল হোসেন জানান, গত ২২ আগস্ট অজ্ঞাত দু’জন স্বামী-স্ত্রী পরিচয়ে বাড়ির ৪র্থতলা ভাড়া নেন। একদিন পর ২৪ আগস্ট আমি তাদের বাসায় গিয়ে অগ্রিম ভাড়া বাবদ ৪ হাজার টাকা ও তাদের জাতীয় পরিচয়পত্রের ফটোকপি নিয়ে আসি।

এরপর গত ২৮ আগস্ট থেকে স্বামী-স্ত্রী পরিচয় দেওয়া ওই দম্পতির নেওয়া বাসার দরজা তালা লাগানো ছিল। গতকাল শুক্রবার রাতে ওই ভাড়াটিয়ার কক্ষ থেকে দুর্গন্ধ বের হয়। আজ শনিবার (৩১ আগস্ট) সকালে স্থানীয়দের পরামর্শে থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে নিহতের লাশ সনাক্ত করে।

জাতীয় পরিচয় পত্রের তথ্য মতে ঐ ভাড়াটিয়ার নাম শাজাহান আলী। সে উপজেলার সলিমপুর ইউনিয়নের বড়ইচারা (তেঁতুলতলা) গ্রামের আজিবর রহমানের ছেলে। ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী জানান, নিহত সিরাজুল নিখোঁজ হওয়ার পরপরই পুলিশ তার পরিবারের সদস্যদের নিয়ে তদন্তে নেমেছিল। কিন্তু সুনির্দিষ্ট কোনো তথ্য না থাকায় তাকে উদ্ধার করা সম্ভব হয়নি।

আজ শনিবার (৩১ আগস্ট) সকালে অজ্ঞাত একজনের লাশের সন্ধান পাওয়ার খবরে ঘটনাস্থলে এসে অপহৃত বৃদ্ধ সিরাজুল ইসলামের লাশ সনাক্ত করা হয়। অপরাধীদের গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS