ভিডিও

বিয়ে খেতে প্রজেক্টের গাড়ীতে জবি পিডি আলী 

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ১০:৫৯ রাত
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২৪, ১০:৫৯ রাত
আমাদেরকে ফলো করুন

জবি প্রতিনিধি:
ব্যক্তিগত কাজে প্রজেক্টের গাড়ী ব্যবহার করছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্ল্যানিং ডিরেক্টর জনাব সৈয়দ আলী আহমেদ। পরিবহন পুলের অজ্ঞাতসারে এবং অনুমতি ব্যতিরেকে বিয়ে বাড়িতে দাওয়াত খেতে  বিশ্ববিদ্যালয়ের গাড়ী ব্যবহারের খবর পাওয়া যায় ২১ সেপ্টেম্বর শনিবার রাত আটটায়।
 
নাম প্রকাশে অনিচ্ছুক বিশ্ববিদ্যালয়ের এক কর্মকর্তার কাছে এ বিষয়ে জানার পর তত:খনাৎ মুঠোফোনে যোগাযোগ করলে জনাব আলী আহমেদ এক নাটকীয়তার পরিচয় দেন।
 
মুঠোফোনে জনাব আলী আহমেদকে সাংবাদিক পরিচয় দেওয়ার পর কথা বলতে চাইলে তিনি নিশ্চিত করেন যে বিয়ের অনুষ্ঠানে আছেন। তখন স্বাভাবিক কথা বার্তা হলেও, বিশ্ববিদ্যালয়ের প্রজেক্টের গাড়ী নিয়ে বিয়েতে যাওয়ার বিষয়ে জানতে চাইলে তিনি কথা শুনতে পাচ্ছেন না বলে জানান এবং পরদিন সকালে ক্যাম্পাসে দেখা করে কথা বলার আহ্বান জানান।
 
জানা যায়, বিশ্ববিদ্যালয়ের প্রজেক্টের গাড়ী জনাব আলী আহমেদ পূর্বেও বিভিন্ন সময়ে ব্যক্তিগত কাজে ব্যবহার করতেন এবং এ নিয়ে পরিবহন প্রশাসকের সাথে নানা বাগবিতণ্ডার ঘটনাও ঘটে। সাবেক উপাচার্য অধ্যাপক সাদেকা হালিম, পিএইচডি অনুমতি রদ করে ব্যক্তিগত কাজে ব্যবহার নিষিদ্ধ করলেও তাঁর পদত্যাগের পর তিনি পুনরায় একই কাজ শুরু করেন। উনার নামে বিয়ে খেতে যাওয়া ছাড়াও বিভিন্ন সময়ে নানান ব্যক্তিগত কাজে প্রজেক্টের গাড়ী ব্যবহারের প্রমাণও রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS