ভিডিও

স্বপ্নজয়ী নারী সম্মাননা ২০২৪ পেলেন জবি উপাচার্য সাদেকা হালিম

প্রকাশিত: মার্চ ০৮, ২০২৪, ০৭:০১ বিকাল
আপডেট: মার্চ ০৮, ২০২৪, ০৭:০১ বিকাল
আমাদেরকে ফলো করুন

জবি প্রতিনিধিঃ 'স্বপ্নজয়ী নারী সম্মাননা ২০২৪’ পেয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সাদেকা হালিম।
‘নারীর বিকাশ, নারীর জয় ছড়িয়ে পড়ুক বিশ্বময় স্লোগানকে সামনে রেখে ঐতিহাসিক ৭ মার্চের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ-এর তাৎপর্য তুলে ধরে এবং আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে অর্থকন্ঠ ও বিজনেস আমেরিকা ম্যাগাজিনের আয়োজনে রাজধানীর শেরাটন হোটেলে স্বপ্নজয়ী নারী সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির পদ অলংকৃত করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী ডা. দীপু মনি এমপি।
উক্ত অনুষ্ঠানে দেশ বিদেশে কর্মরত প্রায় পাঁচশত বাংলাদেশি নারী উদ্যোক্তা পেশাজীবী অংশ নেন এবং ২০জন নারী স্বপ্নজয়ী সম্মাননা পান।
অনুষ্ঠানের ভিডিও সাক্ষাৎকারে উপাচার্য অধ্যাপক ড. সাদেকা হালিম বলেন, " শিক্ষকতার পাশাপাশি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রথম নারী উপাচার্য হিসেবে দায়িত্ব পালন করছি। দেশের সকল ক্ষেত্রে নারীদের অসামান্য অবদান রয়েছে। স্বপ্নজয়ী নারী সম্মাননা ২০২৪ পেয়ে অর্থকন্ঠ ও বিজনেস আমেরিকা ম্যাগাজিনের আয়োজকদের ধন্যবাদ জানাচ্ছি এবং তাদের পথকে সুগম করার জন্য শুভকামনা জানাচ্ছি। তারা যেন এমন আরো সুন্দর সুন্দর কাজ আমাদের সামনে তুলে ধরতে পারে।"



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS