ভিডিও

ইণ্ডাষ্ট্রির জন্য আশীর্বাদ ছিলো ইমন - শাবনাজ

প্রকাশিত: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ০৫:৪৯ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ০৫:৪৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন: অমর নায়ক সালমান শাহ’র সঙ্গে তিনটি সিনেমাতে অভিনয় করেছিলেন নন্দিত নায়িকা শাবনাজ। তমিজ উদ্দিন রিজভী পরিচালিত ‘আশা ভালোবাসা’ সিনেমাতে সালমান-শাবনাজ জুটি হয়ে প্রথম অভিনয় করেন। এরপর তারা দু’জন হাফিজ উদ্দিন পরিচালিত ‘আঞ্জুমান’ ও শিবলী সাদিক পরিচালিত ‘মায়ের অধিকার’ সিনেমায় অভিনয় করেন।

তিনটি সিনেমাই দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলে। তবে বিশেষত ‘মায়ের অধিকার’ সিনেমাটি দর্শকের মধ্যে আলোড়ন সৃষ্টি করে। সালমান শাবনাজের অনবদ্য অভিনয় দর্শককে মুগ্ধ করেছিলো।

শাবনাজ বলেন,‘ সালমানকে আমি ডাক নামেই ডাকতাম অর্থাৎ ইমন নাম ধরেই ডাকতাম। তারসঙ্গে তিনটি সিনেমাতে অভিনয় করেছি। তিনটি সিনেমাকে ঘিরে তারসঙ্গে অনেক স্মৃতি। ইমন আপাদমস্তক একজন জাত অভিনেতা ছিলো। যে সময়টাতে ইণ্ডাষ্ট্রিতে ইমন এসেছিলো সেই সময়টাতে ইণ্ডাষ্ট্রির জন্য আশীর্বাদ ছিলো ইমন।

নবাগত জুটি হিসেবে আমার আর নাইম শ্রদ্ধেয় এহতেশামের হাত ধরে চাঁদনী সিনেমার মধ্যদিয়ে অভিষেক হয়েছিলো। পরবর্তীতে নতুন জুটি হিসেবে সালমান আর মৌসুমীর অভিষেক হয়েছিলো। ইমন বেঁচে থাকলে আমাদের ইণ্ডাষ্ট্রির হয়তো আরো উন্নতি হতো। কিন্তু তার অকাল প্রয়াণে আমাদের অনেক বড় ক্ষতিই হলো, যা পূরণ করা আদৌ সম্ভব নয়।’ 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS