ভিডিও

বিটিভির সাপ্তাহিক নাটকে দীপা খন্দকার

প্রকাশিত: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৭:৩০ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ০৮, ২০২৪, ০৭:৩০ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন: অভিনয় জীবনের শুরুতে জনপ্রিয় নাট্যাভিনেত্রী দীপা খন্দকার বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত অনেক নাটকে অভিনয় করেছেন। বলা যায় অভিনেত্রী হিসেবে তার আজ যে অবস্থান তার নেপথ্যে বিটিভির একটা বড় ভূমিকা রয়েছে। যে কারণে বিটিভি থেকে কাজের প্রস্তাব আসলে দীপা তা বেশ আগ্রহ নিয়েই করার চেষ্টা করেন। বিটিভি’তে অবশ্য শিল্পীদের সম্মানীও আগের তুলনায় বেড়েছে। যে কারণে শিল্পীদেরও বিটিভির কাজের প্রতি আগ্রহ বেড়েছে আগের চেয়ে অনেকাংশে।

এরইমধ্যে দীপা খন্দকার বিটিভিরই প্রযোজনায় নাসরীন মুস্তাফা রচিত এক পর্বের সাপ্তাহিক নাটক ‘ঘর’-এ অভিনয় করেছেন। এরইমধ্যে বিটিভিতে নাটকটির দৃশ্য ধারনের কাজ শেষ হয়েছে বলে জানালেন দীপা খন্দকার। তিনি জানান এতে তার বিপরীতে আছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা শতাব্দী ওয়াদুদ। দীপা খন্দকার বলেন,‘ নাটকটির গল্প একটি বাচ্চাকে ঘিরে। জীবন ঘনিষ্ঠ গল্পের নাটক ঘর। নাট্যকার চমৎকার একটি গল্প রচনা করেছেন। যে কারণে কাজটি করেও ভীষণ ভালোলেগেছে। আশা করছি নাটকটি দর্শকের ভালো লাগবে।’

নাটকটি শিগগিরই বাংলাদেশ টেলিভিশনে প্রচার হবে। এদিকে দীপা খন্দকার জানান আগামী ১৬ সেপ্টেম্বর জাহিদ প্রীতমের নির্দেশনায় একটি ওয়েব’-এর কাজ করার কথা রয়েছে। এদিকে দীপা কোরবানীর ঈদের আগে শেষ হওয়া সিনেমা জাহিদ হোসেন পরিচালিত ‘ঋতুকামিনী’র ডাবিং-এর কাজ শেষ করলেন। এই সিনেমায় তিনি একেবারেই ভিন্ন ধরনের চরিত্র ‘আমেনা’ চরিত্রে অভিনয় করেছেন।

এরইমধ্যে হৈচৈ’তে প্রচার চলছে দীপা খন্দকার অভিনীত ভিকি জাহেদ পরিচালিত ওয়েব সিরিজ ‘রুমী’। দীপ্ত প্লে’র জন্য এরইমধ্যে দীপা শেষ করেছেন মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘হাইড অ্যাণ্ড সিক’ নাটকের কাজ। গেলো কোরবানীর ঈদে দীপা খন্দকার’কে ছোটকাকু সিরিজে এবং ভুতের নাটক অনিমেষ আইচের ‘পিছনে তাকাবেন না’তে অভিনয়ে দেখা গেছে। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘ডার্কওয়ার্ল্ড’ সিনেমায় সর্বশেষ অভিনয়ে দেখা গেছে দীপা খন্দকারকে। দীপা অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলো হচ্ছে ‘ভাইজান এলোরে’,‘ পায়ের ছাপ’, ‘অপরাজেয়’, জি¦ন টু’। মুক্তির অপেক্ষায় আছে শহীদ রায়হানের ‘মনোলোক’। এরইমধ্যে দীপা সনি রহমানের নির্দেশনায় একটি প্রতিষ্ঠানের সয়াবিন তেলের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS