ভিডিও

শবনম পারভীনের নির্দেশনায় দিলারা জামান

প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০৮:১০ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ১২:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন: জনপ্রিয় অভিনেত্রী, প্রযোজক, পরিচালক শবনম পারভীন এবার দিলারা জামানকে নিয়ে একটি সিনেমা নির্মাণ করেছেন। সিনেমার নাম ‘হুরমতি’। যদিও নাম ভূমিকায় শবনম পারভীন নিজেই অভিনয় করেছেন। এই সিনেমার গল্প ভাবনা ও কাহিনী শবনম পারভীনের। সংলাপ রচনা করেছেন মঞ্জুর রহমান। সিনেমার শুটিং শেষে সেন্সর ছাড়পত্রও পেয়েছেন শবনম পারভীন।

তিনি জানান, এরইমধ্যে বেশ কয়েকটি তারিখ চুড়ান্ত হয়েছিলো ‘হুরমতি’ সিনেমাটি মুক্তির। কিন্তু শেষমেষ মুক্তি পায়নি। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের আগেও মুক্তি পাবার কথা ছিলো। কিন্তু সেই সময়েও সিনেমাটি মুক্তি পায়নি। অবশেষে আগামী ১৩ ডিসেম্বর সিনেমাটি মুক্তির প্রস্তুতি নিচ্ছেন বলে জানালেন শবনম পারভীন। এখন থেকেই তিনি এবং তার পুরো টিম সিনেমাটি মুক্তির ব্যাপারে কাজ করছেন বলে জানালেন শবনম পারভীন।

শবনম পারভীনের নির্দেশনায় কাজ করা প্রসঙ্গে দিলারা জামান বলেন,‘ শবনম অনেক আগেই আমাকে বলে রেখেছিলো যে তার একটি সিনেমায় আমাকে কাজ করতে হবে। অবশেষে কাজটি করা হলো। বেশ যত্ন নিয়ে অনেক ধৈর্য্য ধরে শবনম সিনেমাটি নির্মাণ করেছে। গল্পে দেখা যাবে যে হুরমতি আমার আশ্রয়েই বড় হয়েছে। একসময় হুরমতি বড় হলেও আমার প্রতি তার শ্রদ্ধা ভালোবাসা অটুট ছিলো। সিনেমাটি নির্মাণকালে তার আন্তরিকতা আমাকে মুগ্ধ করেছে। এখন জানতে পারলাম যে সিনেমাটি ডিসেম্বরে মুক্তি পাবে। আশা করা যায় দর্শকের ভালোলাগবে। শবনম পারভীনের জন্য অনেক অনেক শুভ কামনা ও দোয়া রইলো।’

শবনম পারভীন বলেন,‘ শ্রদ্ধেয় দিলারা জামান আপার সঙ্গে আমি বহু নাটকে অভিনয় করেছি। তবে এবারই প্রথম তিনি আমার পরিচালনায় অভিনয় করলেন। তিনি যে অনেক বড় মনের একজন মানুষ এবং একজন অনেক উঁচু মানের একজন অভিনয় শিল্পী তা নতুন করে আবারো প্রমাণ পেলাম। তিনি আমার পরিচালনায় অভিনয় করেছেন এটাও আমার জন্য অনেক বড় প্রাপ্তি।’

‘শবনম প্রোডাকশনস’ প্রযোজিত ‘হুরমতি’ সিনেমাটি ডিসেম্বরে সারা দেশব্যাপী মুক্তি পাবে বলে জানালেন শবনম পারভীন। শবনম পারভীন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা দু’টি হচ্ছে ‘মায়াবিনী’ ও ‘সত্ত্বা’। পাশাপাশি তিনি নাটকেও অভিনয় করছেন নিয়মিত।

এদিকে দিলারা জামান সর্বশেষ জাকারিয়া সৌখিনের পরিচালনায় ‘মন দুয়ারী’ নাটকে অভিনয় করেছেন। এতে তিনি অপূর্ব’র দাদীর চরিত্রে অভিনয় করেছেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS