ভিডিও

আওয়ামী নেতার সিনেমায় বুবলী, মুখ খুললেন নায়িকা

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ০৮:৩০ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২৪, ০৮:৫৩ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন প্রতিবেদক : দীর্ঘ আট মাস পর নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন নায়িকা শবনম বুবলী। মেহেদী হাসানের ‘নীল টিপ’ সিনেমা দিয়ে বিরতি ভাঙছে তিনি। সদ্য খবরটি গণমাধ্যমে ছড়িয়ে পড়ে।

এদিকে সিনেমাটির প্রযোজক ওয়ারী থানা আওয়ামী লীগের সাবেক কার্যকরী সদস্য সৈয়দ মোহাম্মদ সোহেল। সম্প্রতি নির্মাতা বুবলী ও সিনেমাটির প্রযোজকের সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে বুবলী বলছেন ভিন্ন কথা।

তিনি গণমাধ্যমকে বলেন, কিছু জায়গায় আমার নতুন সিনেমা ‘নীল টিপ’-এর নাম শোনা যাচ্ছে। বিষয়টি সঠিক না। আমার নতুন সিনেমার নাম এখনো ঠিক হয়নি। এক বছর আগে আমাদের চুক্তি হয়েছে। গল্প, পরিকল্পনা ও শুটিংয়ের সময়সহ বেশ কিছু বিষয় নিয়ে আলোচনা হয়েছে মাত্র। এর বেশি কিছু না। তবে গল্পটা আমার দারুণ লেগেছে। সব কিছু ঠিক থাকলে শুটিংয়ে যাওয়ার আগে আমি নিজেই সবাইকে জানাব। পরিচালক মেহেদী বলেন, বুবলীর সঙ্গে আমাদের কথা হয়েছে।

আমরা নাটকের একজন অভিনেতাকে নিতে চাই। এখনো চূড়ান্ত হয়নি বলে নাম বলতে চাই না। ছবিটির গল্প বুবলীর ওপরই। তিনিও গল্পটা বেশ পছন্দ করেছেন। আসলে আমাদের দেশে নারীপ্রধান গল্পে ছবি নির্মিত হয় কম। একটা সময় শাবানা ম্যাডামের ওপর ছবি নির্মিত হতো। আমিও এই সময় বুবলীর ওপর বাজি ধরেছি। দর্শকদের ভালো একটা ছবি উপহার দিতে চাই।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS