ভিডিও

প্লাস্টিক সার্জারির প্রশ্নে মুখ খুললেন পূজা চেরী

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০৪:৩২ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০৫:২২ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : সম্প্রতি একটি প্রসাধনী প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হিসেবে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ঢাকাই অভিনেত্রী পূজা চেরী। সেই অনুষ্ঠানের কিছু ছবি ছড়িয়ে পড়ে ফেসবুকে। সেসব ছবিতে পূজা চেরীকে একটু পরিণত বয়সের মনে হচ্ছে। এতেই শুরু হয় পূজা চেরীকে নিয়ে নতুন চর্চা।

নেটিজেনরা বলছেন, প্লাস্টিক সার্জারি করেছেন পূজা চেরী। এছাড়া তার ছবি নিয়েও ফেসবুকের নানা গ্রুপে বিশ্লেষণ করছেন নেটিজেনরা। এ নিয়ে মুখ খুলেছেন এই নায়িকা। বলেন, ফেসবুকে মানুষের মন্তব্য দেখে আমি অবাক হয়েছি। আমি সার্জারি করিনি। কারণ, জেনে-বুঝে কেন আমি নিজের ক্ষতি করব। এ কাজ কোনো দিনই করতে চাই না আমি। পূজা আরও বলেন, দিন, মাস, বছর যাচ্ছে, আমার চেহারার পরিবর্তন আসছে। ছোটবেলায় আমার ভরাট মুখমণ্ডল ছিল, এখন তো আর থাকবে না সেটি। ১৬-১৭ বছর বয়সে আমার চেহারায় বালিকা বালিকা যে ব্যাপারটা ছিল, এখন তো আর সেটি থাকার কথা নয়।

এদিকে, বর্তমানে পূজার হাতে কোনো সিনেমা নেই। তিনটি চিত্রনাট্য হাতে আছে এই অভিনেত্রীর। সেগুলো পড়ছেন আপাতত। হয়তো শিগগিরই ভালো খবর দর্শকদের জানাবেন তিনি।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS