ভিডিও

‘রিমাণ্ড’ ধারাবাহিকে একসঙ্গে মারুফ-মম...

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৬:১৪ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৬:১৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন: দীর্ঘদিন যাবত সিনেমা, নাটকে অভিনয় করছেন দর্শকপ্রিয় অভিনেতা মারুফ আকিব। আবার বহু বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করেছেন তিনি। অন্যদিকে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গুনী অভিনেত্রী জাকিয়া বারী মম বেশ কয়েকটি দর্শকপ্রিয় সিনেমাতে অভিনয় করেছেন। তবে সিনেমার চেয়ে নাটকে তিনি অনেক বেশি অভিনয় করেছেন।

এরইমধ্যে মম অভিনীত নতুন ধারাবাহিক সৈয়দ শাকিল পরিচালিত ‘নীল ঘূর্ণি’ আরটিভিতে প্রচারও শুরু হয়েছে। এবার একসঙ্গে মারুফ আকিব ও ও জাকিয়া বারী মম একটি নতুন ধারাবাহিক নাটকে অভিনয় করছেন। নাটকের নাম ‘রিমাণ্ড’। বর্তমান চলমান রাজনীতিই এই ধারাবাহিকের মূল বিষয়বস্তু। ধারাবাহিকটি রচনা ও পরিচালনা করেছেন আশরাফুর রহমান।

এরইমধ্যে মারুফ ও মম’সহ আরো অন্যান্য শিল্পীরা এই ধারাবাহিকের শুটিং-এ অংশ নিয়েছেন। মারুফ আকিব বলেন,‘ একদম চলমান রাজনীতির নানান ঘটনা নিয়ে নির্মিত হচ্ছে এই ধারাবাহিকটি নির্মিত হচ্ছে। এরইমধ্যে আমরা চারদিন শুটিং-এ অংশগ্রহন করেছি। আমি আর মম দু’জনই ডিবি অফিসার চরিত্রে অভিনয় করেছি। নির্মাতা বেশ যত্ন নিয়ে নাটকটি নির্মাণ করছেন। আশা করছি প্রচারে এলে দর্শকের খুব ভালো লাগবে।’

নির্মাতা আশফাকুর রহমান ‘তুমি আসবে বলে’ একটি সিনেমা নির্মাণ করেছিলেন। একুশে টিভির প্রথম ধারাবাহিক ‘আমাদের গ্রাম আমাদের শেফালী’ নাটকটিও তিনি নির্মাণ করেছিলেন। এতে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন দীপা খন্দকার। এদিকে মারুফ আকিব আজিম খান পরিচালিত ‘দুই মা’ চলচ্চিত্রের শুটিং আবারো শুরু করেছেন। দেশের বিরাজমান পরিস্থিতির কারণে দীর্ঘদিন সিনেমাটির কাজ বন্ধ ছিলো। আবারো এই সিনেমার কাজ শুরু হওয়ায় বেশ উচ্ছ্বসিত মারুফ। আবুল বাশার পরিচালিত ‘ঘর দুয়ার’ সিনেমায় শাবানার ছেলের চরিত্রে এবং মোহাম্মদ হোসেন জেমী পরিচালিত ‘লাল গোলাপ’ সিনেমায় ববিতার ছেলের চরিত্রে অভিনয় করেছিলেন। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ছটুক আহমেদ’র ‘আহারে জীবন’। ১৯৯৩ সালে সদরুল পাশার পরিচালনায় সৈনিক বাল্বের বিজ্ঞাপনে তিনি প্রথম মডেল হিসেবে কাজ করেন। তার অভিনীত প্রথম সিনেমা মনোয়োর খোকনের ‘জ্যোতি’। তার অভিনীত প্রথম নাটক ‘জল্যা’। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS