ভিডিও

আজ নতুন ভেন্যুতে হবে জাল’র কনসার্ট

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০২:৫৪ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০২:৫৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : পাকিস্তানের জনপ্রিয় ব্যান্ড ‘জাল’। ঢাকায় ‘লিজেন্ডস অব দ্য ডেকেড’ শিরোনামের কনসার্টে গাইতে এসেছেন ব্যান্ডের সদস্যরা। কনসার্টটি শুক্রবার (২৭ সেপ্টেম্বর) হওয়ার কথা থাকলেও তা স্থগিত হয়ে যায়। এদিন সন্ধ্যায় জরুরি সংবাদ সম্মেলন করেও কনসার্টের পরবর্তী তারিখ জানাতে পারেননি আয়োজকরা। তবে এদিন রাতে নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যম ও ওয়েব সাইটে কনসার্টের পরবর্তী তারিখ ঘোষণা করেন।কনসার্ট নিয়ে নতুন সিদ্ধান্ত জানিয়ে আয়োজকরা বলেন, শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টায় যমুনা ফিউচার পার্কের নর্থ কোর্টে কনসার্টটি অনুষ্ঠিত হবে। এরজন্য যমুনা ফিউচার পার্ক কর্তৃপক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। 
এর আগে, গতকাল শুক্রবার রাজধানীর পূর্বাচল ৩০০ ফিট এক্সপ্রেসওয়ের ঢাকা এরিনায় এই ওপেন কনসার্টটি হওয়ার কথা ছিল। তবে শেষ মুহূর্তে বৃষ্টির কারণে তা স্থগিত করা হয়। এই কনসার্টে পাকিস্তানি ‘জাল’ এর সঙ্গে ঢাকার তিন ব্যান্ড অর্থহীন, ভাইকিংস ও কনক্লুশনও থাকার কথা রয়েছে। প্রায় এক দশক পর ঢাকার কনসার্টে গাইতে এসেছে ‘জাল’। কনসার্টে অংশ নিতে তারা বুধবার (২৫ সেপ্টেম্বর) রাতে ঢাকায় আসেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ঢাকায় আসার বিষয়টি নিশ্চিত করে ছবি প্রকাশ করেন জাল ব্যান্ডের ভোকাল ও গিটারিস্ট গহর মমতাজ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS