ভিডিও

হাসপাতালের সামনে ছবি তোলার হিড়িক, মেজাজ হারালেন শিল্পা শেঠি

প্রকাশিত: অক্টোবর ০৪, ২০২৪, ০৬:৩০ বিকাল
আপডেট: অক্টোবর ০৪, ২০২৪, ০৬:৩০ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিজের বন্দুক থেকেই অতর্কিতে গুলি চালিয়ে অঘটনের মুখে পড়েন গোবিন্দ। আহত অবস্থায় তড়িঘড়ি করে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। অনেকটা রক্তক্ষরণ হওয়ায় আইসিইউ-তে রাখা হয় অভিনেতাকে।

বৃহস্পতিবার মুম্বইয়ে জুহুর সেই হাসপাতালে গোবিন্দকে দেখতে গিয়েছিলেন শিল্পা শেঠি। তবে সেখানে গিয়ে হঠাৎ চটে গেলেন অভিনেত্রী। হাসপাতালের বাইরে তখন ছবিশিকারিদের ভিড়। গাড়ি থেকে নেমে আসতেই শিল্পাকে ঘিরে ধরেন তারা। দীর্ঘক্ষণ ধরেই তারা শিল্পার আসার অপেক্ষায় ছিলেন। তাই নায়িকা পৌঁছতেই তাকে ক্যামেরাবন্দি করতে উদ্যত হন তারা।

অন্যদিকে শিল্পাও হন্তদন্ত হয়ে হাসপাতালে প্রবেশ করছিলেন সহ-অভিনেতাকে দেখার জন্য। কিন্তু ফটোগ্রাফাররা পথ আটকাতেই সমস্যা শুরু হয়। হাসপাতালে তাদের ক্যামেরার সামনেই তিনি মেজাজ হারান। তাদের উদ্দেশ্য করে বলেন, এটাও কি ছবি তোলার জায়গা! এই মন্তব্য করেই তড়িঘড়ি হাসপাতালের ভিতরে চলে যান তিনি।

এই মুহূর্তের ভিডিও সমাজমাধ্যমে ভাইরাল হয়। নেটাগরিকের একাংশ মনে করছেন, এ ক্ষেত্রে শিল্পার মাথা গরম করার যথেষ্ট কারণ রয়েছে। উল্লেখ্য, অস্ত্রোপচার করে শরীর থেকে গুলি বের করা হয়েছে গোবিন্দের। মঙ্গলবার কলকাতায় যাওয়ার কথা ছিল অভিনেতার। নিজের সঙ্গে সব সময় লাইসেন্সপ্রাপ্ত বন্দুক রাখেন তিনি। রওনা দেওয়ার আগে বন্দুকটি দেখার সময় তার হাত থেকে পড়ে যায় সেটি। তখনই বন্দুক থেকে গুলি এসে লাগে তার পায়ে। ঘটনার ঘন্টা কয়েকের মধ্যেই অডিও বার্তায় গোবিন্দ বলেন, আমার গুলি লেগেছিল। সেই গুলি বের করা হয়েছে। আমার পরিবার, আমার মা-বাবার আশীর্বাদে এখন ভাল আছি। আপনাদের সকলের প্রার্থনার জন্য ধন্যবাদ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS