ভিডিও

হুইলচেয়ারে হাসপাতাল ছাড়লেন গোবিন্দ

প্রকাশিত: অক্টোবর ০৫, ২০২৪, ০১:৫০ দুপুর
আপডেট: অক্টোবর ০৫, ২০২৪, ০২:৩৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : নিজের বন্দুক থেকে ছুটে আসা গুলিতে আহত হন বলিউড অভিনেতা গোবিন্দ। গুরুতর আহত অবস্থায় ভর্তি হন বাসার কাছেই মুম্বাইয়ের জুহুর একটি হাসপাতালে। শুক্রবার সকালে হাসপাতাল থেকে ছাড়া পান এই অভিনেতা। তবে এখনই হাঁটাচলা করতে পারছেন না। পায়ে ব্যান্ডেজ-বর্ম দিয়ে মোড়া, হুইলচেয়ারেই বাইরে বেরলেন তিনি।

জানা যায়, এদিন তিনি খানিকটা সুস্থ হতেই ছাড়া পান হাসপাতাল থেকে। বেরিয়েই তিনি তার সকল শুভাকাঙ্ক্ষী, ভক্ত, পুলিশ, মিডিয়া ও শিবসেনা নেতৃত্বকে ধন্যবাদ জানালেন এই তারকা। ভারতীয় গণমাধ্যম বলছে, গোবিন্দ হুইল চেয়ারে করে হাসপাতাল থেকে বেরিয়ে আসেন। তিনি সংবাদমাধ্যমের মুখোমুখি হতেই বলেন, ‘যেখানে যেখানে আমার জন্য পূজা করা হয়েছে, দোয়া করা হয়েছে, প্রার্থনা করা হয়েছে তাদের সবাইকে ধন্যবাদ। আমি আমার শুভাকাঙ্ক্ষীসহ সংবাদমাধ্যম, পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানাচ্ছি। ধন্যবাদ জানাচ্ছি শিবসেনার নেতৃত্বকে।’

পায়ে গুলি লাগার পর গোবিন্দকে মঙ্গলবারই মুম্বাইয়ের সিটি কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। এদিন তারপর হাসপাতালের তরফে অভিনেতার হেলথ আপডেট দেওয়া হল। তার চিকিৎসক ডক্টর আগরওয়াল সংবাদমাধ্যমকে জানান, গোবিন্দর অবস্থা স্থিতিশীল। তিনি ভালো আছেন। তবে অভিনেতার পায়ে ৮ থেকে ১০টা মতো সেলাই পড়েছে। জানা যায়, হাঁটুর থেকে ঠিক দুই ইঞ্চি নিচে গুলি লেগেছিল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS