ভিডিও

সাহসী চরিত্রে অভিনয় করে উচ্ছ্বসিত তানিয়া বৃষ্টি

প্রকাশিত: অক্টোবর ০৫, ২০২৪, ০৪:০১ দুপুর
আপডেট: অক্টোবর ০৫, ২০২৪, ০৯:৪২ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানিয়া বৃষ্টি। ইদানীং তার ব্যক্তিগত জীবন নিয়েও সামাজিক যোগাযোগমাধ্যমে নানা সমালোচনা শোনা যায়। এ অভিনেত্রীর সঙ্গে অভিনেতা আরশ খানের প্রেমের গুঞ্জন আলোচনায় আসে নানা মাধ্যমে। 

তবে সাহসী চরিত্রের একটি নাটকের জন্য আবারও প্রশংসা কুড়ালেন তানিয়া বৃষ্টি। ‘চোখটা আমাকে দাও’ নামের একটি নাটকে অভিনয় করেছেন তিনি। সেখানে এ অভিনেত্রী একজন পতিতা চরিত্রে অভিনয় করেছেন। নাটকটি প্রকাশিত হওয়ার পর থেকেই শুভেচ্ছায় ভাসছেন তানিয়া বৃষ্টি। এটি রচনা ও পরিচালনা করেছেন সাগর জাহান। এমন চরিত্র করতে পেরে বেশ উচ্ছ্বসিত এ অভিনেত্রী।

এ প্রসঙ্গে তানিয়া বলেন, এটি আমার ভীষণ প্রিয় একটি নাটক। চরিত্রটিতে অভিনয়ের জন্য যথেষ্ট প্রস্তুতি ছিল। সাগর ভাই আমার অত্যন্ত প্রিয় একজন পরিচালক। তার নির্দেশনায় এর আগেও বেশ কিছু ভালো গল্পের নাটকে অভিনয় করেছি। ভীষণ কৃতজ্ঞতা প্রকাশ করছি তার প্রতি। অবশ্যই আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার সহশিল্পী জোভানের প্রতিও। ধন্যবাদ পুরো ইউনিটকে। এ নাটকের জন্য দর্শক ও শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে বেশ প্রশংসা পাচ্ছি। নির্মাতারাও প্রশংসা করছেন। আগামীতে আরও ভালো ভালো অন্যরকম গল্পের প্রতি আমার মনোযোগ থাকবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS