ভিডিও

নীল হুরেজাহানের নিমন্ত্রণে পূজার আড্ডায় বিপ্লব-মৌ

প্রকাশিত: অক্টোবর ০৫, ২০২৪, ০৫:২৪ বিকাল
আপডেট: অক্টোবর ০৫, ২০২৪, ০৫:২৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন: নীল হুরেজাহান, বাংলাদেশে এই প্রজন্মের অন্যতম সুন্দরী, স্মার্ট, মেধাবী, আধুনিক উপস্থাপিকা। কখনো স্টেজ শো’তে, কখনো টিভি শো’তে তার উপস্থাপনা দর্শককে মুগ্ধ করে। বাংলাদেশের উপস্থাপনা জগতে নীলের পরবর্তী প্রজন্মের অনেক উপস্থাপিকার কাছেই অনুপ্রেরণার নাম নীল হুরে জাহান।

অন্যদিকে এই প্রজন্মের অন্যতম সাবলীল এবং জ্ঞানী একজন উপস্থাপিকা হিসেবে বেশ সুনাম অর্জন করেছেন মৌসুমী মৌ। যিনি বছরজুড়েই উপস্থাপনা নিয়ে তুমুল ব্যস্ত থাকেন। ঢাকা, ঢাকার বাইরে প্রতিনিয়ত তিনি শো নিয়ে ব্যস্ত সময় পার করেন। প্রায় দুই মাস আগে একুশে টিভির ‘রূপ লাবণ্য’ অনুষ্ঠান উপস্থাপনা করে আসছেন নীল হুরেজাহান। এই অনুষ্ঠানেই আগামী দুর্গাপূজা উপলক্ষ্যে বিশেষ একটি পর্বে নীল হুরেজাহানের নিমন্ত্রণে উপস্থিত হয়েছিলেন মৌসুমী মৌ। সঙ্গে ছিলেন বিশ্বরঙ-এর কর্ণধার ও ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা। এই পর্বটি শিগগিরই একুশে টিভিতে প্রচার হবে।

নীল হুরেজাহান বলেন,‘ প্রায় দুই মাস হলো আমি একুশে টিভির এই অনুষ্ঠানটি শুরু করেছি। দুই মাসেই বেশ ভালো সাড়া পাচ্ছি। আর বিপ্লব দাদা ও মৌসুমী মৌ’কে নিয়ে এটা ছিলো মূলত দুর্গা পূজা উপলক্ষ্যে বিশেষ একটি পর্ব। পূজায় ফ্যাশন কেমন হবে অর্থাৎ পূজায় আমাদের লাইফস্টাইল’সহ পূজার সাজগুজ নিয়ে নানান ধরনের কথা বার্তায় আমরা আড্ডায় মগ্ন ছিলাম। বেশ চমৎকার একটি পর্ব হয়েছে এটি। আশা করছি প্রচারে এলে ভালো লাগবে দর্শকের।’

মৌসুমী মৌ বলেন,‘ মূলত বিশ্বরঙ-এর কর্ণধার বিপ্লব সাহা দাদার উদ্যোগেই আমার এই আয়োজনে অংশগ্রহন করা। আয়োজনে বিশ্বরঙ-এর এতোদিনের পথচলা, পূজোর কেনাকাটা’সহ আরো নানান বিষয়ে আড্ডা দেয়া হলো। বলা যায় একটা দারুণ সময় কাটলো আমাদের। নীলের সঙ্গে আমার সম্পর্কটাব বন্ধুত্বের। যে কারণে সময়টা অনেক বেশি ভালো কেটেছে। এমন চমৎকার একটি আড্ডার আয়োজনের জন্য ধন্যবাদ মুনতাসির বিপন ভাইকে।’

এদিকে গতকাল সকালের ফ্লাইটে কক্সবাজার গিয়েছেন নীল হুরেজাহান। সেখানে আজ নীল একটি স্টেজ শো’তে উপস্থাপনা করবেন। নিউজ টুয়েন্টি ফোর-এ নীলের উপস্থাপনায় জনপ্রিয় হয়ে উঠা অনুষ্ঠান ‘ইটস অ্যামাজিং’ কয়েকদিনের মধ্যে ৮০০ পর্ব প্রচার হবে। এছাড়া তিনি নাগরিক টিভিতে স্পোর্টস-এর শো’র উপস্থাপনা করেন। পাশাপাশি একটি জাতীয় দৈনিকের ‘ক্যাফে লাইভ’ শোরও উপস্থাপনা করেন। অন্যদিকে মৌসুমী মৌ একটি জাতীয় দৈনিকের ‘ক্যাফে লাইভ’-এর উপস্থাপনা’সহ নাগরিক টিভি, এটিএন বাংলা, চ্যানেল ওয়ান, বিজয় টিভিতে নিয়মিত বিভিন্ন অনুষ্ঠানের উপস্থাপনা করেন। শিগগিরই এনটিভিতে তারই উপস্থাপনায় শুরু হতে যাচ্ছে একটি রিয়েলিটি শো। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS