ভিডিও

আসছে রায়হান রাফীর ‘ব্ল্যাক মানি’, নায়িকা পূজা চেরী

প্রকাশিত: অক্টোবর ০৫, ২০২৪, ০৭:০২ বিকাল
আপডেট: অক্টোবর ০৫, ২০২৪, ০৯:৩৮ রাত
আমাদেরকে ফলো করুন

বর্তমান সময়ের অন্যতম আলোচিত তরুণ নির্মাতা রায়হান রাফী। ইতোমধ্যে বেশ কয়েকটি চলচ্চিত্র দিয়ে দর্শকদের আস্থার প্রতীক হয়ে উঠেছেন তিনি। চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি ওয়েব ফিল্ম নির্মণেও ব্যস্ত এই পরিচালক। সম্প্রতি রাফী পরিচালিত ‘মায়া’ ওয়েব ফিল্ম মুক্তি পেয়েছে, যা ইতোমধ্যে দর্শকমনে দাগ কেটেছে। নতুন খবর হলো প্রথমবার তিনি নিয়ে আসছেন ওয়েব সিরিজ, যার নাম ‘ব্ল্যাক মানি’। এতে দেখা যাবে একসময়ের তুমুল জনপ্রিয় নায়ক রুবেলকে। আর নায়িকা হিসেবে দেখা যাবে পূজা চেরীকে।

‘ব্ল্যাক মানি’ নির্মাণ উপলক্ষে শনিবার (৫ অক্টোবর) বিকেলে রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। তার আগেই জানা যায়, এ বছরে ৬ পর্বের এই ওয়েব সিরিজটি মুক্তি দেওয়া হবে।

ওটিটি প্লাটফর্ম বঙ্গ-এর প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘ব্ল্যাক মানি’। চলতি সপ্তাহে সৈয়দপুরে এর শুটিং শুরু হবে। এতে আরও অভিনয় করবেন সালাউদ্দিন লাভলু, শিবা শানু, ইন্তেখাব দিনার প্রমুখ।

এদিকে রাফী চলতি সপ্তাহে বড়পর্দার জন্য ‘লায়ন’ নামে আরেকটি সিনেমার ঘোষণা দিয়েছেন। যেখানে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার সুপারস্টার জিৎ এবং ঢাকাই সিনেমার তারকা অভিনেতা শরিফুল রাজ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS