ভিডিও

যিশুকে ছেড়ে দুই মেয়েকে যে উপদেশ দিলেন নীলাঞ্জনা

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৪, ০৪:৩৮ দুপুর
আপডেট: অক্টোবর ১৬, ২০২৪, ০৪:৩৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : টালিউড অভিনেতা যিশু সেনগুপ্তকে বিয়ে করে প্রচারের আলো থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন টালিউড প্রযোজক ও অভিনেত্রী নীলাঞ্জনা। এবার দুই মেয়েকে ভবিষ্যৎ জীবনের কোন উপদেশ দিলেন এ অভিনেত্রী?

একসময় নিজে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করে ভালোই নামডাক হয়েছিল নীলাঞ্জনার। আচমকা যিশুকে বিয়ে করে সব কিছু থেকে নিজেকে সরিয়ে নেন তিনি। সংসার ও দুই মেয়েকে নিয়ে কাটে একটা সময় পর্যন্ত। তারপর নিজের প্রযোজনা সংস্থার কাজ শুরু করেন এ অভিনেত্রী। জানা গেছে, অভিনেতাকে নেপথ্যে থেকে সর্বদা শক্তি জুগিয়ে গেছেন নীলাঞ্জনাই। তবে সেই সম্পর্কই নাকি এখন টালমাটাল! সদ্য এক সাক্ষাৎকারে নীলাঞ্জনা বলেছেন, আমি এটা সব নারীকেই বলি-আমার মেয়েদেরও বলি। তুমি স্বেচ্ছায় কাজ করা বন্ধ করতেই পার, কিন্তু সব সময় এমন কিছু করবে, যা শুধু তোমার জন্য হবে। এমনিতেই দুই মেয়ের ভবিষ্যৎ নিয়ে খুবই সচেতন নীলাঞ্জনা। বড় মেয়ে সারা মডেলিং করছেন। আন্তর্জাতিক বিপণন সংস্থার হয়ে ইতোমধ্যে মার্জার সরণিতে হেঁটেছেন। ছোট মেয়ে স্কুলে পড়ছে, পাশাপাশি বাড়িতে ছোটখাটো ব্যবসাও শুরু করেছেন এ অভিনেত্রী।

একটা সময় টালিউডে ‘পাওয়ার কাপল’ হিসাবে পরিচিত ছিলেন। কিন্তু সেনগুপ্ত দম্পতিও যে বিচ্ছেদের পথে হাঁটবেন, তা ভাবতে পারেননি তাদের ভক্ত-অনুরাগীরা, ভাবেননি সহকর্মীরাও। তাই খবর প্রকাশ্যে আসতেই বিস্মিত সবাই। তারপর থেকেই যিশু-নীলাঞ্জনার শুভাকাঙ্ক্ষীরা তাদের বিচ্ছেদ আটকানোর নানা চেষ্টা করেছেন। কিন্তু এ মুহূর্তে সেনগুপ্ত পরিবারের অন্দরের সমীকরণ নিয়ে কুলুপ এঁটেছেন দুপক্ষই। যদিও এই খবর প্রকাশ্যে আসার পর থেকে নীলাঞ্জনা একাই যে সবদিক সামলাচ্ছেন, তা আকারে-ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন তিনি। অন্যদিকে প্রচারের আলো থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন যিশু। যিশু ও নীলাঞ্জনা দম্পতির বিবাহবিচ্ছেদ নিয়ে যদিও আনুষ্ঠানিকভাবে তারা কোনো ঘোষণা দেননি। তবে জানা গেছে, যিশু-নীলাঞ্জনার সম্পর্কে তৃতীয় ব্যক্তির উপস্থিতি রয়েছে। মুম্বাই ফ্লিম ইন্ডাস্টিতে গিয়েই নাকি শিনাল সুর্তির সঙ্গে যিশুর সম্পর্ক তৈরি হয়েছে। তিনি অভিনেতার আপ্তসহায়ক। যার ফলেই নাকি ছাদ আলাদা হয়েছে যিশু-নীলাঞ্জনার। যদিও দুই মেয়ে রয়েছেন মায়ের সঙ্গে। 

সম্প্রতি দুই মেয়ের নামে প্রযোজনা সংস্থা খুলেছেন নীলাঞ্জনা সেনগুপ্ত। পূজার সময়েও দুই মেয়ে-সারা ও জারাকে নিয়ে কলকাতা ছেড়ে মুম্বাইয়ে ছিলেন। যিশু যদিও কলকাতায় ছিলেন বলে শোনা যায়। এসবের মাঝে মা হয়ে দুই মেয়েকে ভবিষ্যৎ জীবনের কোন উপদেশটি দিলেন প্রযোজক নীলাঞ্জনা?



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS