ভিডিও

গৌরীই আমাকে মাটির মানুষ হতে শিখিয়েছে : শাহরুখ

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৪, ০৩:৩০ দুপুর
আপডেট: অক্টোবর ২৬, ২০২৪, ০৫:০১ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : একসঙ্গে ৩৩টা বছর কাটিয়ে ফেলেছেন শাহরুখ খান ও গৌরী খান। এখন তারা তিন সন্তানের বাবা-মা। আরিয়ান, সুহানা ও আব্রাম সংসারে আসার পরে বদলে গেছে তাদের জীবনের মানে। 

‘কফি উইথ করন’ অনুষ্ঠানে এমনই জানিয়েছিলেন শাহরুখ। তবে তিনি কখনও ভাবেননি, গৌরীর মধ্যে একজন ভাল মা হয়ে ওঠার গুণ রয়েছে। বরং শাহরুখের ধারণা ছিল, বাচ্চাদের সঙ্গে খুব একটা বনিবনা হবে না গৌরীর। শাহরুখ বলেছিলেন, আমি কখনও ভাবিনি, গৌরী এত ভাল একজন মা হয়ে উঠবে। বাচ্চাদের সঙ্গে ওর সহজে বনিবনা হয় না। ওকে বাচ্চাদের খুব একটা আহ্লাদ দিতেও দেখিনি কখনও। মেয়েরা সাধারণত বাচ্চাদের দেখলে খুব আদর করে। ও কিন্তু তেমন একেবারেই না। তাই আমি অবাক হয়েছিলাম, কীভাবে গৌরী মা হিসেবে এমন অসাধারণ হয়ে উঠল। গৌরী সাদামাঠা মধ্যবিত্ত জীবনযাপন পছন্দ করেন, জানিয়েছিলেন শাহরুখ। যে সংসারে বাবা তার মতো, সেখানে ঠিক গৌরীর মতোই একজন মায়ের দরকার। গৌরী নাকি বুদ্ধি, বিবেচনা দিয়ে সবটা সামলে রাখেন।তবে শুধু মা হিসেবে নয়, জীবনের প্রতিটি পদক্ষেপে শাহরুখের পাশে থেকেছেন গৌরী। তাই ৩৩ বছর কাটিয়েও প্রেমে কোনো ঘাটতি হয়নি। শাহরুখ এক সাক্ষাৎকারে বলেন, আমার মনে হয়, গৌরীই সবটা সামলে রেখেছে। আমি বহু ভুল করেছি। বহু খারাপ কাজ করেছি। কিন্তু কোথাও গিয়ে গৌরী নীরব থেকে আমাকে সামলেছে। শাহরুখের মতে, গৌরীই তাকে মাটির মানুষ হতে শিখিয়েছেন।

১৯৯৭ সালে প্রথম সন্তান আরিয়ানের জন্ম। আরিয়ানের জন্মের সময় অপারেশন থিয়েটারে উপস্থিত ছিলেন শাহরুখও। অভিনেতা বলেন, আমি ভেবেছিলাম গৌরী বোধহয় বাঁচবে না। সেই সময় সন্তানের কথা মাথা থেকে বেরিয়েই গিয়েছিল। সন্তানকে তেমন গুরুত্বপূর্ণ মনেই হয়নি। গৌরী ঠকঠক করে কাঁপছিল। সন্তান জন্ম দিতে গিয়ে এইভাবে কারও মৃত্যু হয় না, জানি। কিন্তু খুব ভয় পেয়ে গিয়েছিলাম। শাহরুখ মনে করেন, আরিয়ানকে তার ও গৌরী দু’জনের মতোই হয়েছে দেখতে। আরিয়ান নামটা নারীদের পছন্দ হতে পারে বলেই ছেলের এমন নামকরণ করেন বলেও জানান শাহরুখ। খুব শীঘ্রই আরিয়ানের প্রথম পরিচালিত কাজ ‘স্টারডম’ প্রকাশ্যে আসতে চলেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS