ভিডিও

‘সিংহাম এগেইন’-এ পাক্কা দুই মিনিট ধুন্ধুমার অ্যাকশনে দেখা যাবে সালমান খানকে

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২৪, ০৭:১৮ বিকাল
আপডেট: অক্টোবর ২৮, ২০২৪, ০৭:১৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

বহু গুঞ্জন, আলোচনাকে সত্যি করে অবশেষে ‘সিংহাম এগেইন’-এ থাকছেন বলিউড ভাইজান সালমান খান! পর্দায় এই অভিনেতার জনপ্রিয় চরিত্র 'চুলবুল পাণ্ডে'র অবতারেই হাজির হবেন তিনি। 

সদ্য রিয়্যালিটি শো 'বিগ বস'-এর মঞ্চে এসে এ কথা ঘোষণা করেছেন খোদ 'সিংহাম ' এবং পরিচালক রোহিত শেঠি নিজেই। কবে এই ছবির শুটিং করবেন সালমান? ছবিতে কতটুকু সময়ের জন্য স্ক্রিনে দেখা যাবে তাকে? সেসবও সামনে এসেছে।

বলিউডের অন্যতম সফল ও জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘সিংহাম’। অভিনেতা অজয় দেবগণের হাত ধরে পরিচালক রোহিত শেঠির এই ‘কপ ইউনিভার্স’-এর সূত্রপাত। ২০১১ সালে মুক্তি পায় ‘সিংহাম’ ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবি, ‘সিংহাম’। 

বক্স অফিসে সাফল্যের পর ২০১৪ সালে আসে ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় ছবি ‘সিংহাম রিটার্নস’। ওই দুই ছবির সাফল্যের পর ‘সিম্বা’, ‘সূর্যবংশী’-র মাধ্যমে ‘কপ ইউনিভার্স’-কে আরও এগিয়েছেন রোহিত। এবার দশ বছর বাদে মুক্তি পেতে চলেছে ‘সিংহাম ৩’ তথা ‘সিংহাম এগেইন’।

গত ২২ অক্টোবর অত্যন্ত গোপনে, নিরাপত্তার চাদরে মুড়ে মুম্বইয়ের একটি নামী স্টুডিওর অন্দরে 'সিংহাম এগেইন' ছবিতে নিজের অংশের শুটিং সেরে ফেলেছেন সালমান খান। পাক্কা দুই মিনিট পর্দায় ধুন্ধুমার অ্যাকশনে দেখা যাবে তাকে। 

সালমানকে হুমকি দিয়ে ৫ কোটি দাবি, পুলিশ গিয়ে দেখল সবজি বিক্রেতা
সূত্রের খবর, ছবিতে সালমানের পা রাখার দৃশ্য থেকে চলে যাওয়া পর্যন্ত যাতে দর্শকরা প্রেক্ষাগৃহ মাতিয়ে রাখেন, সেই ব্যবস্থাই করে রেখেছেন পরিচালক রোহিত শেঠি। 

'সিংহাম' ফ্র্যাঞ্চাইজিতে 'চুলবুল'-এর পা রাখার ইঙ্গিত পরিস্কার। ভবিষ্যতে এই ফ্র্যাঞ্চাইজিতে যে আরও বহু পরিচিত সব চরিত্রদের আনাগোনা শুরু হবে তা বলাই বাহুল্য।

সূত্র আরও জানিয়েছে, অজয় দেবগন এবং রোহিত শেঠির সঙ্গে পারিবারিক সম্পর্ক থাকায় 'সিংহাম এগেইন'-এ কাজ করতে রাজি হয়েছিলেন সালমান। 

তবে এই ছবিতে যে সালমান থাকছেন তার ইঙ্গিত কিছুদিন আগেই সামাজিক মাধ্যমে দিয়েছিলেন রোহিত শেঠি এবং অক্ষয় কুমার। সোশ্যাল মিডিয়ায় তারা দু'জনেই নিজেদের অ্যাকাউন্ট থেকে দু'টি ছবি পোস্ট করেছেন। যেখানে ক্যাপশনে বুঝিয়েছেন  'চুলবুল পাণ্ডে' থাকছেন 'সিংহাম এগেইন'-এ!



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS