ভিডিও

এক যুগের পর জুটি বাঁধছেন অক্ষয়-প্রিয়দর্শন

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ০৪:৫৭ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ০৪:৫৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ভারতীয় হিন্দি সিনেমার জগতে অন্যতম হিট অভিনেতা-পরিচালক জুটি অক্ষয় কুমার ও প্রিয়দর্শন। ১৪ বছর পর আবারও একসঙ্গে এই কমেডি জুটি। একজন করবেন পরিচালনা, অন্যজন দেখাবেন অভিনয়ের তেলেসমাতি, তাতেই হাসি আর করতালিতে ফেটে পড়বে বক্স অফিস।

বহু বছর পর আবারও অক্ষয়-প্রিয়দর্শন জুটির এক হওয়ার খবর পেয়েই লুফে নিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো। কারণ, তারা এর আগেও বহু হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। হাসিয়েছেন ভক্তদের। শেষবার ২০১০ সালে একসঙ্গে কাজ করেছিলেন কমেডি ঘরানার নির্মাতা প্রিয়দর্শন আর অক্ষয়। এরপর কেটে গেছে ১৪ বছর। এবার নতুন ছবির জন্য এক হবেন তারা। এ ছবির বিষয়ে ভারতীয় গণমাধ্যম বলিউড হাঙ্গামাকে নিশ্চিত করেছেন পরিচালক। সাক্ষাৎকারে তিনি বলেন, অনেক দিন অক্ষয়ের সঙ্গে কাজ করা হয়নি। এর আগে বিভিন্ন প্রজেক্টের বিষয়ে কথা হয়েছে। কিন্তু নানা কারণে সেগুলো আর সম্ভব হয়নি। শেষ পর্যন্ত নতুন প্রজেক্টে একসঙ্গে কাজ করতে চলেছেন তারা। পরিচালক আভাস দিয়েছেন কেমন ঘরানার ছবি নির্মাণ করতে চলেছেন তিনি। তার সোজাসাপটা কথা, এর আগে কোনো সিরিয়াস ছবি চলেনি। সে কারণে এবারও কমেডিই বানাবেন তিনি। সে কারণে অক্ষয় কুমারের আগামী ছবি যে কমেডিই হবে, সেটা নিশ্চিত। এবারের ছবিটি হবে কমিক ফ্যান্টাসি ঘরানার।

সবকিছু ঠিক থাকলে অক্ষয় কুমার-প্রিয়দর্শনের নতুন ছবির শুটিং শুরু হবে চলতি বছরের সেপ্টেম্বরে। ২০২৪ সালে অক্ষয় অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তি পাবে। এর মধ্যে রয়েছে ‘বড়ে মিয়া ছোটে মিয়া’, ‘স্কাইফোর্স’, ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’সহ বেশ কয়েকটি ছবি। পাশাপাশি করণ জোহরের সঙ্গেও একটি ছবিতে কাজ করছেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS