ভিডিও

সুচিত্রা সেন চলচ্চিত্র উৎসব উপস্থাপনায় জয়

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৪, ০৩:৫৭ দুপুর
আপডেট: মার্চ ১৪, ২০২৪, ১০:৫৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : কিংবদন্তী অভিনেত্রী সুচিত্রা সেনের নামে যুক্তরাষ্ট্রে ‘সুচিত্রা সেন আন্তর্জাতিক বাংলা চলচ্চিত্র উৎসব’র আয়োজন করা হয়েছে। আগামী ২০ ও ২১ এপ্রিল নিউইয়র্কের জ্যামাইকা পারফর্মিং আর্টস সেন্টারে দুই দিনব্যাপি অনুষ্ঠিত হতে যাচ্ছে এ উৎসব। এটি উপস্থাপনা করবেন শাহরিয়ার নাজিম জয়। সামাজিক যোগাযোগমাধ্যমে জয় নিজেই তথ্যটি প্রকাশ করেছেন।   

জয় বলেন, এর আগেও নিউইয়র্কে একাধিক শো করেছি। তবে দুই বাংলার চলচ্চিত্র সংশ্লিষ্ট আয়োজনে এবারই প্রথম যুক্ত হলাম। সুচিত্রা সেন আন্তর্জাতিক বাংলা চলচ্চিত্র উৎসবের মতো এ রকম একটি আন্তজার্তিক উৎসব উপস্থাপনার দায়িত্ব পেয়ে ভালো লাগছে। এটি চলচ্চিত্রপ্রেমীদের মিলন মেলায় পরিণত হবে।

জানা গেছে, এই উৎসবের আয়োজন করছে সুচিত্রা সেন মেমোরিয়াল ইউএসএ। দুই দিনের উৎসবে দুই বাংলার ১০টি ফিচার ফিল্ম, ৫টি তথ্যচিত্র, ৫টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শিত হবে। এরই মধ্যে ২০০ সিনেমা জমা পড়েছে। সেখান থেকে বাছাইকৃত চলচ্চিত্রগুলো উৎসবে প্রদর্শিত হবে। গত ২৮ জানুয়ারি জ্যামাইকায় আয়োজিত এক অনুষ্ঠানে এই উৎসবের লোগো এবং ওয়েবসাইট উদ্বোধন করেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS