ভিডিও

কলকাতায় অজয় পত্নী কাজল!

প্রকাশিত: মার্চ ৩০, ২০২৪, ০২:৫৭ দুপুর
আপডেট: মার্চ ৩০, ২০২৪, ০২:৫৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : মার্চে কলকাতায় আসার কথা ছিল নায়িকা কাজলের। তার অভিনিত এক সিনেমার শুটিং হবে কলকাতা ও এর আশপাশের এলাকায়। নতুন এ সিনেমার নাম হলো ‘মা’। 

অবশেষে কলকাতায় এলেন নায়িকা কাজল। তবে কলকাতায় অভিনেত্রী একা নন, সঙ্গে রয়েছেন অভিনেতা রণিত রায়। পরনে ধূসর রঙের কো-অর্ড সেট, চোখে রোদচশমা। গতকাল শুক্রবার কলকাতা বিমানবন্দরে এভাবে দেখা গেল অভিনেত্রীকে।

জানা গেছে, কাজলের এই সিনেমার প্রযোজক অজয় দেবগণ। গত বছর এই সিনেমার জন্য নিজেই রেইকি সেরে গিয়েছিলেন অজয় দেবগণ। 

পরিচালক সমু মুখোপাধ্য়ায় ও তনুজার মেয়ে কাজল। ছোটবেলা থেকেই বাঙালি সংস্কৃতিকে সঙ্গে নিয়ে বেড়ে উঠেছেন তিনি। এখনও দুর্গাপূজায় শাড়ি পরে ঠিক বাঙালি মেয়েদের মতো সেজে ওঠেন। নিজের হাতে অতিথিদের পরিবেশন করেন ভোগ প্রসাদ। বাংলার সঙ্গেও তার অদ্ভুত নাড়ির টান। তাই কলকাতায় এলে কাজলের প্রাণে একমুঠো ফ্রেশ অক্সিজেন হয় এমনটা আগেও জানিয়েছেন কাজল। বহুদিন ধরেই বড়পর্দা থেকে দূরে রয়েছেন তিনি। তবে সম্প্রতি ওয়েব সিরিজে নজর কেড়েছেন অভিনেত্রী। যার মধ্যে অন্যতম ‘ট্রায়াল’। এই সিরিজে কাজলের বিপরীতে ছিলেন যিশু সেনগুপ্ত। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS