ভিডিও

‘লিপস্টিক’ নিয়ে নোংরা রাজনীতিকে দায়ি করলেন পূজা চেরি

প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪, ০৫:৩০ বিকাল
আপডেট: এপ্রিল ১৬, ২০২৪, ০৫:৩০ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : এবারের ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে নায়িকা পূজা চেরি ও আদর আজাদ অভিনীত ‘লিপস্টিক’ সিনেমা। এটি মুক্তির আগে থেকেই নানা কারণে আলোচনায়। 

ঈদের ক’দিন আগেই অভিনেতা আদর আজাদ জানিয়েছিলেন, সিনেমাটি মুক্তি দেওয়া নিয়ে নানা জটিলতার শিকার হচ্ছেন তিনি। এবার সেই জটিলতার জন্য নোংরা রাজনীতিকে দায়ী করলেন পূজা চেরি। সম্প্রতি সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এ নায়িকা বলেন, ‘লিপস্টিক’ সিনেমাটি নিয়ে শুধু অভিনয়শিল্পীরা নয়, কলাকুশলীরাও বিপাকে পড়েছেন। সিনেমাটি ভালো মানের হওয়ার পর স্টার সিনেপ্লেক্সে কোনো শো নেই এর।

নায়িকা বলেন, হল নিয়ে ‘লিপস্টিক’ সিনেমার এমন বেহাল দশার জন্য নোংরা রাজনীতিই দায়ী। দুঃখের সঙ্গে বলছি, সিনেমাতেও এখন নোংরা রাজনীতি প্রবেশ করেছে। এভাবে চলতে থাকলে অনেক ক্ষতি হয়ে যাবে বাংলা সিনেমার। আমাদের দেশে ভালো কিছু তৈরি করলে সেটি আটকানোর জন্য চেষ্টা করে অসাধুরা। ফলে ভালো সিনেমা দর্শক পর্যন্ত পৌঁছাতে পারছে না।

ঈদে মুক্তি পাওয়া ‘লিপস্টিক’ সিনেমা মাত্র আটটি হলে চলছে। হল মালিককে অনেকেই অনুরোধ করে, জোর করে অন্য সিনেমা হটিয়ে নিজের সিনেমা চালানোর মতো নোংরা রাজনীতি করে সফল হয়েছেন। ফলে দর্শক যেমন ভালো সিনেমা দেখা থেকে বঞ্চিত হচ্ছে, পাশাপাশি আর্থিক ক্ষতির শিকার হচ্ছেন সিনেমা সংশ্লিষ্টরা। পূজা চেরির মন্তব্যের সঙ্গে সহমত পোষণ করেন চিত্রনায়ক আদর আজাদ। কয়েকদিন আগেই সিনেমাটি কাঙ্ক্ষিত হল না পাওয়া নিয়ে মিডিয়ায় কান্নায় ভেঙে পড়েছিলেন। ওই সময় তিনি জানিয়েছিলেন, সিনেমাটির পেছনে নিজের সঞ্চিত সব টাকা লগ্নি করেছেন তিনি। এমনকী মায়ের জমানো টাকাও খরচ করেছেন।

প্রসঙ্গত, রোমান্টিক থ্রিলার ধাঁচের গল্পে নির্মিত ‘লিপস্টিক’-এ গ্রামের এক কিশোরী বুচিকে দেখা যাবে। যিনি নায়িকা হওয়ার স্বপ্ন দেখেন। সেই স্বপ্ন বাস্তবায়নে ঢাকায় আসা তার। একপর্যায়ে নায়িকাও হয়। আর তারপরই শুরু হয় ভিন্ন এক জীবন। আর এই বুচি চরিত্রে অভিনয় করেছেন পূজা চেরি। এতে তার সঙ্গে নায়ক হিসেবে থাকছেন আদার আজাদ। এছাড়াও আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS