ভিডিও

এখন আন্তর্জাতিক তারকা হয়ে গেছি আমি : জায়েদ খান

প্রকাশিত: মে ১৪, ২০২৪, ০২:১৬ দুপুর
আপডেট: মে ১৪, ২০২৪, ০২:১৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : অস্ট্রেলিয়া সফর থেকে দেশে ফিরেছেন আলোচিত নায়ক জায়েদ খান। এবার প্রস্তুতি নিচ্ছেন লন্ডন যাওয়ার। অর্থাৎ, এবার লন্ডন মাতাতে যাচ্ছেন আলোচিত এই নায়ক। আগামী ২৬-২৭ মে লন্ডনে অনুষ্ঠিত হবে ‘বাংলাদেশ ফেস্টিভাল লন্ডন’। 

এই আয়োজনে পারফম করবেন বলে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন জায়েদ খান। এ জন্য আগামী ২২ মে লন্ডনের উদ্দেশে ঢাকা ছাড়বেন তিনি। এছাড়াও মঞ্চে থাকবেন নগর বাউলখ্যাত ব্যান্ড তারকা জেমস। এক মঞ্চে এই দুই তারকাকে দেখতে পাবেন প্রবাসী বাংলাদেশিরা। অনুষ্ঠানটিতে উপস্থাপনা করবেন জায়েদ খান। তিনি দুই দিনব্যাপী অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন। এছাড়াও থাকবেন জনপ্রিয় সংগীতশিল্পী প্রতীক হাসান।

লন্ডনে ‘বাংলাদেশ ফেস্টিভাল লন্ডন’ আয়োজনে অংশ নেয়ার ব্যাপারে জায়েদ খান বলেন, জায়েদ খান শুধু দেশের দর্শকদের জন্য নয়। এখন বিদেশেও অনেক ভক্ত হচ্ছে আমার। তাদের ভালোবাসা নেয়ার জন্য ও দেওয়ার জন্য নিয়মিত দেশের বাইরে যেতে হচ্ছে আমাকে। দেশের বাইরে যে পরিমাণ ভালোবাসা পাচ্ছি, তা সতিই অতুলনীয়। প্রবাসী বাংলাদেশি দর্শকের ভালোবাসা দেখে মনে হচ্ছে এখন আন্তর্জাতিক তারকা হয়ে গেছি আমি। 
লন্ডন সফর শেষ করে পরবর্তী কয়েক মাস দেশের বাইরে আরও কয়েকটি শোয়ে অংশ নেবেন বলেও জানান চিত্রনায়ক জায়েদ খান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS