ভিডিও

অনুশকার বিকিনি পরার প্রশ্নে অস্বস্তিতে পড়েছিলেন ইমরান খান!

প্রকাশিত: মে ৩০, ২০২৪, ০৪:১৮ দুপুর
আপডেট: মে ৩০, ২০২৪, ০৪:১৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ঘর ভর্তি সাংবাদিক। সামনে ইমরান খান। হঠাৎ প্রশ্ন ধেয়ে এল, ‘ছবিতে অনুশকা শর্মা বিকিনি পরেছেন, আপনি কী বলবেন এই বিষয়ে?’ প্রশ্ন শুনে ভয়ঙ্কর অস্বস্তিতে পড়েন অভিনেতা। ভাবনা একটাই, ‘আমি আবার কী বলব এই বিষয়ে!’ সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই ঘটনার কথা তুলে ধরলেন ইমরান।

‘মটরু কি বিজলি কা মন্ডোলা’ ছবিতে জুটি বেঁধেছিলেন ইমরান ও অনুশকা। সেই সময় একটি সাংবাদিক বৈঠকে অস্বস্তিকর পরিস্থিতির মুখোমুখি হন তিনি। এই প্রসঙ্গে তিনি বললেন, ‘কোনও প্রাসঙ্গিক প্রশ্ন নেই! হঠাৎ এই ধরনের প্রশ্নে একেবারেই স্বাচ্ছন্দ্য বোধ করিনি আমি।’ অনুষ্কার বিকিনি পরার প্রশ্নে কী উত্তর দেবেন বুঝতে পারছিলেন না অভিনেতা। এছাড়াও তিনি জানালেন, সাক্ষাৎকারে প্রায়শই কাকা আমির খানের প্রসঙ্গ তোলা হয়, স্রেফ চটকদার শিরোনামের জন্য। সচেতনভাবে মূল আলোচনা থেকে মনোযোগ সরিয়ে দেওয়া হয়।

সম্প্রতি বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুলেছেন অভিনেতা। প্রাক্তন স্ত্রী অবন্তিকা মালিকের সঙ্গে বিচ্ছেদ হয় ২০১৯ সালে। সেই সময় মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেতা। তার মধ্যেই অভিনেতার উপলব্ধি, তাদের বৈবাহিক জীবন তলানিতে। সম্পর্কে দাঁড়ি টানার সিদ্ধান্ত নেন প্রাক্তন দম্পতি। বর্তমানে লেখা ওয়াশিংটনের সঙ্গে সম্পর্কে রয়েছেন ইমরান খান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS