ভিডিও

বুবলী’র অর্জন অতঃপর ‘রিভেঞ্জ’র অপেক্ষায়...

প্রকাশিত: জুন ১২, ২০২৪, ১১:৫৩ রাত
আপডেট: জুন ১৩, ২০২৪, ০২:২৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন: সম্প্রতি অনুষ্ঠিত হওয়া ‘বিএফডিএ’ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ২০২৩ সালের শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে সম্মাননায় ভূষিত হয়েছেন চিত্রনায়িকা বুবলী। ২০২৪ সালে এসে একজন অভিনেত্রী হিসেবে এটাই তার অভিনয়ের জন্য সর্বোচ্চ স্বীকৃতি। আবার এদিকে আগামী ঈদে মোঃ ইকবাল পরিচালিত ‘রিভেঞ্জ’ সিনেমাটি মুক্তি পাবার কথা রয়েছে। এরইমধ্যে সিনেমাটির ট্রেইলার প্রকাশিত হয়েছে। এতে দেখা একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে। ট্রেইলারে বুবলী’কে যতোটুকুই দেখা গেছে তাতে বুঝা যাচ্ছে যে পুরো ছবিতে বুবলীর উপস্থিতি হবে চ্যালেঞ্জিং এবং তা দর্শককে মুগ্ধ করবে।

সিনেমাটিতে বুবলীর বিপরীতে রয়েছেন জিয়াউল রোশান। এরইমধ্যে সিনেমাটিকে ঘিরে দর্শকের মধ্যেও বেশ আগ্রহের সৃষ্টি হয়েছে। আবার এবারের ঈদকে ঘিরে এম রাহিম নির্মাণ করছিরেন বুবলী ও সিয়ামকে নিয়ে সিনেমা ‘জংলি’। কিন্তু এই সিনেমাটি আপাতত এবারের ঈদে মুক্তি পাওয়া থেকে বিরত রয়েছে।

বুবলী বলেন,‘ বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি আয়োজিত প্রথম সম্মাননা প্রদানের আসরে আমি প্রহেলিকা সিনেমায় অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে পুরস্কৃত হয়েছি, এটা আমার জন্য ছিলো অনেক সম্মানের, অনেক ভালোলাগার। কারণ আমরা কিন্তু পরিচালকদের নির্দেশনাতেই নিজেদেরকে শিল্পী হিসেবে গড়ে তুলি। তো আমরা শিল্পীরা আসলে কে কেমন অভিনয় করি তা কিন্তু শ্রদ্ধেয় পরিচালকরাই ভালো বলতে পারবেন। আমি ধন্যভাদ জানাই বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি আয়োজিত বিএফডিএ- সম্মাননা প্রদান অনুষ্ঠানের সঙ্গে যারা সম্পৃক্ত ছিলেন তাদের প্রত্যেককেই। সেই সাথে এখন পর্যন্ত চুড়ান্ত রয়েছে যে আগামী ঈদে আমার অভিনীত রিভেঞ্জ- সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। এই সিনেমায় আমি একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছি, যে কী না নিজেকে দেশের জন্য উৎসর্গ করতে প্রস্তুত, একটি সোনার বাংলাদেশ গড়ে তুলতে যে কী না বদ্ধপরিকর। তো এমন একটি চরিত্রে আমাকে অভিনয়ের সুযোগ দেবার জন্য আমি কৃতজ্ঞ ইকবাল ভাইয়ের কাছে। আমি খুবই আশাবাদী রিভেঞ্জ সিনেমাটি নিয়ে।’

এদিকে আগামী ঈদে বুবলীকে মৌসুমী মৌয়ের উপস্থাপনায় মাছরাঙ্গা টিভিতে ‘রান্না কোনো ব্যাপারই না’ অনুষ্ঠানে অংশগ্রহন করতে দেখা যাবে। এরইমধ্যে এই অনুষ্ঠানের রেকর্ডিং-এ অংশগ্রহন করেছেন বুবলী। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS