ভিডিও

ঈদে কার নাম মুখে নিতে চাননি অপু বিশ্বাস

প্রকাশিত: জুন ১৯, ২০২৪, ১২:৩৩ রাত
আপডেট: জুন ১৯, ২০২৪, ১২:৩৩ রাত
আমাদেরকে ফলো করুন

ঢাকাই সিনেমার নায়িকা অপু বিশ্বাস বছরজুড়েই কাজ নিয়ে ব্যস্ত থাকেন। ঈদে এই নায়িকার সিনেমা না আসলেও ব্যস্ততার শেষ নেই। ঈদ উপলক্ষ্যে বিভিন্ন সংবাদ মাধ্যমে তারকাদের উপস্থিতিতে অনুষ্ঠান প্রচার হচ্ছে। সে ধারাবাহিকতায় একটি সংবাদমাধ্যমের ঈদের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অপু বিশ্বাস।
সিনেমা না আসলেও শাকিব খান ও বুবলী ইস্যুতেও আলোচনায় আসেন তিনি। এবার সংবাদমাধ্যমের ঈদ তারকা আড্ডায় অতিথি হয়ে এসেছিলেন এই নায়িকা। সেখানেও শাকিব খান ও তার মুক্তি পাওয়া ‘তুফান’ সিনেমা নিয়ে বিস্তর আলাপ করেছেন এই নায়িকা। কিন্তু বুবলী ইস্যুতেই এড়িয়ে গিয়েছেন কথা। ভিডিওতে দেখা যায় বুবলী প্রসঙ্গে জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, ওই নামটা মুখে এনে ঈদের উৎসবটা মাটি করতে চাই না। ঈদের এই আনন্দের সময় ওই নাম নিবো না। আমি তার প্রসঙ্গে কিছু বলতেই চাই না। 
অপু বিশ্বাস আরও বলেন, আমি এক অনুষ্ঠানে ওই মানুষটাকে পচা আলু বলেছি। তার যোগ্যতা নেই যে আমি তাকে নিয়ে কিছু বলবো। যার যোগ্যতা নেই  তাকে নিয়ে কথা বলার যুক্তি নেই।
বছর শুরুতে মুক্তি পেয়েছিল অপু বিশ্বাস অভিনীত সিনেমা ‘ট্র্যাপ’। এরপর আর নতুন কোনো সিনেমায় দেখা যায়নি এই নায়িকাকে। গত বছর ‘লাল শাড়ি’ সিনেমা দিয়ে প্রযোজক হিসেবেও নতুন সূচনা করেছেন অপু বিশ্বাস।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS