ভিডিও

অক্টোবরেই প্রিয়াঙ্কা মিত্রের বিয়ে

প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ০৩:১৪ দুপুর
আপডেট: জুন ২৩, ২০২৪, ০৩:১৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া বিনোদন ডেস্ক:  এক মাস আগেই টালিপাড়া সরগরম ছিল আদৃত রায়-কৌশাম্বী চক্রবর্তীর বিয়ে নিয়ে। এ বার গুঞ্জন চলছে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন প্রিয়াঙ্কা মিত্র। ধারাবাহিক ‘খড়কুটো’র দৌলতে যিনি ‘চিনি’ নামে খ্যাত। চিনির মতোই বিয়ের মিষ্টি খবর ছড়িয়েছে তাকে ঘিরে। অক্টোবরের প্রথমেই অভিনেতা শুভ্রজিৎ সাহার সঙ্গে আশীর্বাদ, বাগদান ও আইনি বিয়ে সারবেন অভিনেত্রী।

অভিনেত্রী ফোনে ধরে জানান, এ রকমই কিছু ঘটতে চলেছে। প্রিয়াঙ্কার সঙ্গে শুভ্রজিতের আলাপ অভিনয় সূত্রে। অভিনেতার ঝুলিতে ‘রাখী বন্ধন’, ‘করুণাময়ী রানী রাসমণি’, ‘নয়নতারা’র মতো জনপ্রিয় ধারাবাহিক। ‘কনস্টেবল মঞ্জু’ ধারাবাহিকে নিয়মিত অভিনয় করছেন তিনি। অন্য দিকে, প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছে ‘অষ্টমী’ ধারাবাহিকে।

ইদানীং সমাজমাধ্যম খুললেই প্রিয়াঙ্কা আর শুভ্রজিতের ছবি দেখা যাচ্ছে। সে কথা তুলতেই অভিনেত্রীর বক্তব্য, ‘‘সেখান থেকেই সবাই অনুমান করেছেন। যদিও আমাদের সম্পর্ক বেশ দীর্ঘ। তবে পরিণতি পাওয়ার আগে বিশদে কিছু বলতে চাইছি না। শীঘ্রই সকলকে খুশির খবর জানাব।”


নতুন জীবনে পদক্ষেপ করার আগে প্রিয়াঙ্কা কি একটু সাবধানী? জবাব এল, ‘‘জীবন শিখিয়েছে, আমাকে ভাল থাকতে হবে। আর ভাল থাকার চাবিকাঠি আমার হাতেই। শুভ্রজিতের সঙ্গে মতের মিল রয়েছে বলেই ওকে নিয়ে নতুন জীবন শুরুর কথা ভাবছি। আশা করি, সব কিছুই ভাল হবে।’’ প্রিয়াঙ্কা না জানালেও টেলিপাড়ায় আরও খবর, আগামী বছরে দুই পরিবার যৌথ ভাবে আনুষ্ঠানিক বিয়ের আয়োজন করবে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS