ভিডিও

জয়ের সঙ্গে খাবার টেবিলে পরীমণি

প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ০৩:৩৯ দুপুর
আপডেট: জুন ২৩, ২০২৪, ০৩:৩৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া নিউজ ডেস্ক:  সম্প্রতি, জয়ের সঙ্গে পরীকে নানা জায়গায় দেখা যাচ্ছে। বাংলাদেশের নির্বাচনের সময় ভোটের দিন পরীকে আগলে রেখেছিলেন ও পার বাংলার জনপ্রিয় নায়ক। মাস দুই আগে ‘ফেলু বক্সী’র শুটিংয়ে যোগ দিতে কলকাতা উড়ে এসেছিলেন ও পার বাংলার নায়িকা। সেই সময় কলকাতায় উড়ে এসেছিলেন জয়। শুটের ফাঁকে পরীর সঙ্গে তাঁকে অন্তরঙ্গ সময় কাটাতেও দেখা গিয়েছে।

পরীমণি সব সময় চর্চার কেন্দ্রে থাকেন। তাঁর প্রতিটি মুহূর্ত পারলে মেপে চলেন নেটিজেনরা। সম্প্রতি তেমনি একটি ভিডিও ঘিরে নতুন করে শুরু হয়েছে গুঞ্জন।

কিছু দিন আগেই আলোচনা শুরু হয়েছিল পরীর প্রাক্তন স্বামী শরিফুল রাজকে ঘিরে। রাজকে নাকি বাড়িতে ডেকে মাংস রেঁধে খাইয়েছেন পরী। সেই আলোচনা শেষ হওয়ার আগেই নায়িকার জবাব দিয়েছিলেন, তার বাড়ির দরজা সকলের জন্য খোলা নয়।

জমজমাট খাওয়া দাওয়ার আসর। টেবিলে নায়ক জয় চৌধুরী এবং পরীমণি। নায়িকা নিজের পাত থেকে মাংস তুলে তাকে খাওয়াচ্ছেন!

এমনই একটি ভিডিও ভাইরাল জয়ের সমাজমাধ্যমে। সম্ভবত নায়কের বাড়িতে নায়িকার ‘দাওয়াত’। টেবিল উপচে পড়েছে রকমারি খাবারে। নানা স্বাদের মাংস রান্না হয়েছে। এ ছাড়াও, মাছ এবং অন্য খাবারও রয়েছে। খাবার পরিবেশনে ব্যস্ত নায়কের পরিবারের লোকজন। পরী বলে ওঠেন, ‘‘আপা পোজ দ্যায়েন না মাংস দ্যান।’’ জয় ‘পোজ’ শব্দটিকে ‘গোস্ত’ শুনে হেসে ফেলেছেন। তার রসিকতা, মাংস খেয়ে নাকি ডায়েট করছেন নায়িকা! তখনই নায়কের ভুল শুধরে পরীবারের আর এক সদস্যের দাবি, ‘‘ভাল, এক জন কালা, আর এক জন কানা।’’

এই কথাতেই নতুন করে গুঞ্জন তা হলে কি জয়-পরী নতুন সম্পর্কে বাঁধা পড়তে চলেছেন?



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS