ভিডিও

‘তুফান’ নিয়েই কথা হলো শাকিব মিমের

প্রকাশিত: জুলাই ০৯, ২০২৪, ০৭:৩৬ বিকাল
আপডেট: জুলাই ০৯, ২০২৪, ০৭:৩৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : গত রবিবার রাতে বাংলাদেশের সিনেমার সুপারস্টার শাকিব খান ও বাংলাদেশের সিনেমার নন্দিত জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিমের একটি অনুষ্ঠানে দেখা হয়। তবে দু’জনের খুব বেশি সময় কথা বলার সুযোগ হয়নি। কারণ যে অনুষ্ঠানে তারা নিমন্ত্রিত হয়ে গিয়েছিলেন সেখানে দুজনেই আগত অতিথিদের সেলফি তোলাতেই সময় কাটাতে হয়েছে অনেকটা সময়। তবে মিম জানান যেকুটু সময় শাকিব খানের সঙ্গে তার কথা হয়েছে পুরোটা সময় রায়হান রাফি পরিচালিত ‘তুফান’ সিনেমা নিয়েই কথা হয়েছে।

মিম বলেন,‘ শাকিব ভাইয়ার সঙ্গে তুফান সিনেমা নিয়েই কথা হয়েছে বেশি। ভাইয়া বললেন সিনেমাটি দেশের বাইরেও দর্শক বেশ আগ্রহ নিয়ে দেখছেন। তবে আমিও কথা দিয়েছি শিগগিরই তুফান সিনেমা হলে গিয়ে দেখবো। কারণ আমি দীর্ঘদিন দেশের বাইরে ছিলাম। দেশে ফিরেছি দু’তিনদিন হলো। এরমধ্যে হাতে জমে থাকা কাজগুলো শেষ করছি। শিগগিরই তুফান দেখার ইচ্ছে রয়েছে। তুফানের দুটি গানও বেশ জনপ্রিয় হয়েছে। অভিনন্দন তুফান টিমকে।’

বিদ্যা সিনহা মিমের সঙ্গে শাকিব খান দুটো সিনেমাতে অভিনয় করেছেন। একটি ‘আমার প্রাণের প্রিয়া’ ও অন্যটি ‘আমি নেতা হবো’। ‘আমার প্রাণের প্রিয়া’ সিনেমাটি নির্মাণ করেছেন জাকির হোসেন রাজু। এই সিনেমার ‘কী জাদু করেছো বলোনা’ গানটি দারুণ জনপ্রিয়তা পেয়েছিলো। ‘আমি নেতা হবো’ নির্মাণ করেছিলেন উত্তম আকাশ।

এদিকে শাকিব খান অভিনীত অনন্য মামুন পরিচালিত ‘দরদ’ সিনেমাটি আগামী সেপ্টেম্বরে মুক্তি পাবে। এদিকে মিম শেষ করেছেন ওয়াহিদ তারিক পরিচালিত ‘দিগন্তে ফুলের আগুন’ সিনেমাটি রয়েছে মুক্তির অপেক্ষায়। এতে তিনি এতে তিনি শহীদ বুদ্ধিজীবি শহীদুল্লাহ কায়সারের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS