ভিডিও

কেয়ার কন্ঠে ‘ভূলিতে পারিনা তারে...’তে মুগ্ধ শ্রোতা দর্শক

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৪, ০৮:২৯ রাত
আপডেট: আগস্ট ২৮, ২০২৪, ০৮:২৯ রাত
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন: কেয়া চৌধুরী একজন শ্রোতা নন্দিত গায়িকা। তবে তিনি একজন ডেন্টিস্টও বটে। দুই পেশাতেই তার ভীষণ মনোযোগ। কোনোটার চেয়ে কোনোটার প্রতি তার হৃদয়ের টান কম নয়। ডাক্তারী তার পেশা, মানুষকে সেবা প্রদানের মধ্যদিয়ে নিজে সুখ অনুভব করেন। আর শ্রোতা দর্শককে গান শুনিয়ে নিজে শান্তি পান কেয়া। বাংলাদেশের কিংবদন্তী সঙ্গীতশিল্পী শাকিলা জাফরের কন্ঠে ‘ভুলিতে পারিনা তারে ভোলা যায়না’ গানটি এক বহুল শ্রোতাপ্রিয় গান। এই গান গাওয়া যেকোনো শিল্পীর পক্ষে সহজ কোনো বিষয় নয়। কারণ গানটি অনেক কঠিন একটি গান। কঠিন এই গানটি এরইমধ্যে বৈশাখী টিভিতে প্রচারিত একটি অনুষ্ঠানে কেয়া শ্রোতা দর্শককে গেয়ে শুনিয়েছেন। গানটি নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করার পর, এই গান গাইবার সাহস করার জন্য কেয়া প্রথম সাধুবাদ পান। এরপর গানটি গাওয়ার জন্যও ভীষণ প্রশংসিত হন কেয়া। নানানজন তার কন্ঠে এই গান শনে ভূঁয়সী প্রশংসা করেন। কেয়া চৌধুরীও ভীষণ অনুপ্রাণিত হন।

কেয়া বলেন,‘ শ্রদ্ধেয় শাকিলা জাফর ম্যাডাম আমার অত্যন্ত প্রিয় একজন শিল্পী। একজন গায়িকা হিসেবে তিনি অসাধারন, তার পার্সোনালিটিও আমাকে মুগ্ধ করে। বৈশাখী টিভিকে ধন্যবাদ আমাকে তাদের চ্যানেলে এই গানটি গাইবার সুযোগ করে দেবার জন্য। যন্ত্রীশিল্পীদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা, ভালোবাসা। গানটি প্রচারের পর শ্রোতা দর্শকের কাছ থেকে যে সাড়া পেয়েছি আমি তাতে সত্যিই অভিভূত। আমি ভাবতেও পারিনি যে এতোটা সাড়া পাবো।’ কেয়ার গ্রামের বাড়ি চট্টগ্রামের হালি শহরে। গানে তার হাতেখড়ি মৃদুল দাসের কাছে। তারপর মিহিল লালা ও মোস্তফা কামালের কাছে তালিম নিয়েছেন তিনি। বর্তমানে সুজিত মোস্তফার কাছেও তালিম নিচ্ছেন। কেয়ার বাবা জয়দেব দাস কেয়অ যখন উচ্চ মাধ্যমিকে পড়তেন তখন কিডনী জটিলতায় মারা যান। তার মা আদরী দাস, চট্টগ্রামে একটি প্রতিষ্ঠানে চাকুরী করছেন। কেয়ার স্বামী শুভ চৌধুরী ও তাদের একমাত্র সন্তান স্নেহা।

উল্লেখ্য, ভুলিতে পারিনা তারে.. গানটি লিখেছেন ও সুর করেছেন শুভ্র দেব। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS